ঢাকাFriday , 29 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ পৌরসভায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত

Rupom Ahmed
September 29, 2023 5:51 pm
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগাম্ভীর‌্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৮ই সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌরসভার হল রুমে আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর মেয়র মোঃ মুকিতুর রহমান রাফির সভাপতিত্বে ২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপন, ১নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম জাফু, ১, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর সুইটি বেগম, ২, ৩ ও ৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানা বেগম, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক পীরজাদা আবু সুফিয়ান, পৌরসভার সার্ভিস এ্যাসোসিয়েশনের সভাপতি আশরাফুল ইসলামসহ পৌরসভার কর্মকর্তা—কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
এ সময় মেয়র মুকিতুর রহমান রাফি বলেন, এ দিনে আরবের মক্কা নগরীর কুরাইশ গোত্রে মা আমিনার কোল আলো করে জন্ম নিয়েছিলেন বিশ্বনবী হজরত মোহাম্মদ (সাঃ)। এক সময় গোটা আরব অন্ধকারে নিমজ্জিত ছিল। তারা আল্লাহকে ভুলে গিয়ে নানা অপকর্মে লিপ্ত হয়ে পড়েছিল। আরবের সর্বত্র দেখা দিয়েছিল অরাজকতা ও বিশৃঙ্খলা। এ যুগকে বলা হতো আইয়ামে জাহেলিয়াত। তখন মানুষ হানাহানি ও কাটাকাটিতে লিপ্ত ছিল এবং মূর্তিপূজা করত। এই অন্ধকার যুগ থেকে মানবকুলের মুক্তিসহ তাদের আলোর পথ দেখাতে মহান আল্লাহ তাআলা রাসুলুল্লাহ (সাঃ) কে প্রেরণ করেন। সর্বকালে সকল বিষয়ে তিনি শীর্ষে স্থান পেয়েছেন এবং পেতে থাকবেন। তিনি সর্বজন বরেণ্য। এজন্যই তাঁর পদাংক অনুসরণ সকলের জন্য ফরজ। পৃথিবীতে রাসুলের আদর্শ অনুস্মরণেই প্রতিষ্ঠিত হতে পারে শান্তি। যুগে যুগে তার আদর্শ পৃথিবীতে শান্তির অমিয় বানী ছড়িয়ে দিতে পারে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ধন্য পিতা, আর শেখ হাসিনা হচ্ছেন ধন্য কন্যা। ডিজিটাল বাংলাদেশের পর এখন স্মার্ট বাংলাদেশ হবে শেখ হাসিনার নেতৃত্বে। শেখ হাসিনা বিশ্বের কাছে মানবতার প্রতীক। অসম্ভবকে যে সম্ভব করেছেন, তিনি হচ্ছেন শেখ হাসিনা। পদ্মা সেতু তৈরি করে তিনি বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। সারাদেশে এক অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। শেখ হাসিনার সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও শেখ হাসিনাকে ৫ বারের মত প্রধানমন্ত্রী দেখতে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানাচ্ছি। আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সবার মাঝে তবারক বিতরণ করা হয়।

 

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।