ঢাকাSunday , 23 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গণতন্ত্র রক্ষায় ধানের শীষে ভোট দিনঃ ঘুমধুমে সাচিংপ্রু জেরী।

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার)প্রতিনিধি:

বান্দরবান ৩০০নং আসনের ধানের শীষ প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী সাচিংপ্রু জেরী নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে পথসভায় বলেন, আওয়ামীলীগ গণতন্ত্রকে গলা টিপে হত্যার চেষ্টা করছে। এ অপচেষ্টা সফল হতে দেওয়া হবেনা। খালেদা জিয়ার মুক্তি, খুন, গুম ও গণতন্ত্র রক্ষায় আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান তিনি। তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন তিন বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে বর্তমান সরকার জেলখানায় বন্দি করে রেখেছে। মানুষের কথা বলার বাক স্বাধীনতাকে হরণ করেছে। বিগত পাঁচটি বছর বিএনপির অনেক নেতাকর্মীকে খুন, গুমসহ বিনা কারণে মামলা হয়রানী করেছে। গ্রেফতার আর জুলুম নির্যাতন চালিয়ে অনেককে পঙ্গু করে ফেলেছে।

তিনি আরও বলেন হামলা-মামলাকে উপেক্ষা করে আগামী ৩০ডিসেম্বর ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার পাশাপাশি একটি দিনের জন্য ভোট কেন্দ্র পাহারা দিতে সকলের প্রতি জোর অনুরোধ জানান।কারণ আপনার একটি মূল্যবান ভোট খালেদা জিয়ার মুক্তির একমাত্র পথ।

তিনি পুলিশ, বিজিবি. ও সেনাবাহিনীর প্রশংসা করে বলেন দেশের ১৮কোটি মানুষের পাহারাদার আপনারা। তাই সকল প্রশাসনকে নিরপেক্ষ দৃষ্টি রেখে কোন নেতাকর্মীকে অন্যায় ভাবে হয়রানী না করার জন্য অনুরোধ জানান।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় ঘুমধুমের বরইতলি,ফাত্রাঝিরি
,আজুখাইয়া,বড়বিল,বেতবুনিয়া ও তুমব্রু বাজারস্থ মাঠে বিশাল নির্বাচনী পথসভায় প্রধান অতিথি বক্তব্য রাখতে গিয়ে উপস্থিত জনসাধারণের উদ্দ্যেশে তিনি এসব কথা বলেন।

পবিত্র কোরআন তেলোয়াত ও ত্রিপিঠক পাঠের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হক।

পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির নেতা জাহাঙ্গীর আলম, উপজেলা বিএনপি’র নেতা নুরুল আলম কোম্পানী, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) কামাল উদ্দিন, বিএনপি নেতা নুরুল কাশেম, বিএনপি নেত্রী মহিলা মেম্বার খালেদা বেগম, আব্দুল করিম মেম্বার, ফরিদুল আলম মেম্বার  প্রমুখ।
এর আগে বিকাল সাড়ে ৪টায় বান্দরবান ৩০০নং আসনের ধানের শীষ মার্কার সংসদ সদস্য পদপ্রার্থী বাবু সাচিংপ্রু জেরী ঘুমধুম বরইতলি পৌছলে ঘূমধুম ইউনিয়ন যুবদলের সভাপতি আলী আকবর, সেক্রেটারী হাজী জহির আহমদ,সিনিয়র সহসভাপতি মিজানুল বশর মিজান,শফিক,ইউসুফ আলী,আব্দুল লতিফ,ছাত্রদলের সভাপতি শাহনেওয়াজ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর,ছাত্রদলের নেতা মামুন উদ্দিনের নেতৃত্বে শত-শত নেতাকর্মী ধানের শীষের তোড়া ও ফুলের মালা নিয়ে মিছিল সহকারে তাকে স্বাগত জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।