ঢাকাWednesday , 10 October 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুতুপালং ক্যাম্পের ৭ রোহিঙ্গা নারী-শিশু পাচারকালে সাতক্ষিরায় আটক

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার)প্রতিনিধি ঃ

ভারতের কলকাতায় ভালো বেতনে বাসাবাড়িতে কাজ দেয়ার প্রলোভন দেখিয়ে পাচারকালে সাতক্ষীরা সীমান্তে নারী ও শিশুসহ ৭ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।বুধবার ভোরে তাদের সাতক্ষীরা শহর থেকে ১০ কিলোমিটার দূরে ভারতীয় সীমান্তের কাছে আবাদেরহাট নামক স্থান থেকে আটক করা হয়।আটককৃতরা হলেন- আবদুস সেলিমের স্ত্রী নূর বেগম (৪৫), তার মেয়ে রাশিদা (৫), জান্নাত আরা (৩) ও ছেলে সাগর (১), আজিজুল হকের স্ত্রী হাসিনা বেগম (২২), তার মেয়ে রোজিনা (৪) ও বৃদ্ধা উসান জামান (৭৫)। তাদের সবার বাড়ি মিয়ানমারে।বর্তমানে উখিয়ার কুতুপালং বস্তিতে বলে জানিয়েছেন তাঁরা।সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, তাদের দুই দালাল ভারতের কলকাতায় বাসাবাড়িতে ভালো বেতনে কাজ দেয়ার নাম করে সাতক্ষীরা সীমান্তে নিয়ে আসে। সদর উপজেলার আবাদেরহাটে আনার পর গ্রামবাসী জানতে পেরে পুলিশে খবর দেয়। পরে তাদের থানায় নিয়ে আসা হয়।
তিনি জানান, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে পাচারকারী দালালকে আটক করা যায়নি বলে জানান ওসি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।