ঢাকাMonday , 25 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারের প্রবীন সাংবাদিক  প্রিয়তোষ পাল পিন্টুর মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ 

Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি,
কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রথম সভাপতি প্রবীন সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন- তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।
এক শোক বার্তায় কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে
বলেন, সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু ছাত্রলীগের সাবেক নেতা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। তিনি দীর্ঘ বছর কক্সবাজার থেকে জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় দৈনিক পত্রিকায় নিষ্ঠার সাথে কাজ করেছেন।
প্রতিথযশা সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টুর মৃত্যুতে কক্সবাজারবাসী এক নির্ভীক সাংবাদিককে হারালো।আমি প্রয়াত সাংবাদিকের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।
উল্লেখ্য যে, সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু গত ২৪ সেপ্টেম্বর রাত ৮ টায় ভারতের কলকাতা রামকৃষ্ণ মিশন সেবা প্রতিষ্ঠানের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।