ঢাকাSunday , 26 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ আটক-২

Link Copied!

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ায় অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

২৫ সেপ্টেম্বর (শনিবার) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার কুতুপালং এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।২৬ সেপ্টেম্বর দুপুরে র‍্যাব-১৫’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করলে কুতুপালং শাহপুরী হাইওয়ে থানার দক্ষিণে বিপু বড়ুয়ার দোকানের সামনে থেকে ২ ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে র‍্যাব তাদের ধাওয়া করে আটক করে।

এসময় ধৃতদের ব্যাগ তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।আটক দুই মাদক কারবারি হলো, টেকনাফের হোয়াইক্যংয়ের রইক্যং এলাকার মোহাম্মদ আলমের পুত্র মোহাম্মদ কামাল হোছন (৩০) ও উখিয়ার জালিয়াপালংয়ের মাদারবনিয়া এলাকার জাফর আহামদের পুত্র মুসলিম মিয়া (৩৫)।

গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-১৫’র এ কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।