ঢাকাThursday , 6 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় মাদকাসক্ত ছেলের মারধরে বাবা-মা আহত:অপরদিকে আটক-৩

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার)প্রতিনিধিঃ
কক্সবাজারের উখিয়ায় মদ্যপায়ী অবাধ্য ছেলে নুরুল আবছার (২৬) ও জাহাঙ্গীর (৩২) দুই ভাইয়ে এলোপাতাড়ি মারধর ও ছুরিকাঘাতে বয়োবৃদ্ধ বাবা আবুল মঞ্জুর (৫৫), মাতা আয়েশা খাতুন (৪৭) ও ভগ্নীপতি রাশেদুল হক (২৫) সহ ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত ১০ টার দিকে পালংখালী ইউনিয়নের মোছারখোলা গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত ভগ্নিপতি রাশেদুল হক জানান, তারা প্রতিনিয়ত মাদক দ্রব্য সেবন করে বসতবাড়ীর মালামাল, গরু-ছাগল চুরি করে বিক্রি করে দেয়। এ ঘটনার ব্যাপারে জানতে চাইলে অবাধ্য ছেলেরা মা বাবার উপর চড়াও হয়ে পৈশাচিক কায়দায় নির্যাতন চালায়। শশুর-শাশুড়ীকে উদ্ধার করতে গেলে মাদক সেবীরা তাকেও ছুরিকাঘাত করে। ধারালো কিরিচ নিয়ে বাড়ী থেকে বয়োবৃদ্ধ মা-বাবাকে বের করে দেয়। এ ঘটনায় মা আয়েশা খাতুন বাদী হয়ে বুধবার উখিয়া থানায় একটি অভিযোগ করেছেন। উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, অবাধ্য মাদক সেবী ছেলেদের গ্রেপ্তার করার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

#উখিয়ায় ডজন মামলার আসামী  ইসলাম গ্রেফতার

উখিয়ার চাঞ্চল্যকর ডাকাতিসহ ডজন মামলার আসামী ইসলামকে অবশেষে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে রাজাপালং ইউনিয়নের দরগাবিল বাগান পাহাড়স্থ বাড়ীর পাশ্ববর্তী একটি ঝুপড়ী ঘরে ঘুমন্ত অবস্থায় আটক ইসলামের বালিশের নিচে লুকিয়ে রাখা একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে বলে উখিয়া থানার সহকারী উপ পরিদর্শক তপন দে জানিয়েছেন। তিনি জানান, আটক ইসলামের বিরুদ্ধে উখিয়া থানায় ডাকাতি, সন্ত্রাসী, ইয়াবা পাচার ও সেবনসহ প্রায় ডজনখানেক মামলা রয়েছে। তার অনুপস্থিতিতে বিজ্ঞ আদালত ১ বছর ২ মাসের সাজা প্রদান করেছেন।

#দুই মাদকসেবী আটক

উখিয়া থানা পুলিশ মঙ্গলবার রাতে জালিয়াপালং ইউনিয়নের লম্বরী পাড়া এলাকায় নিয়মিত টহলদানকালে ইয়াবা সেবন করে মাতলামি করা অবস্থায় দুই মাদকসেবীকে আটক করেছে। এরা হচ্ছে দক্ষিণ লম্বরী পাড়া গ্রামের নসরত আলীর ছেলে আব্দুল আলম (৪২) ও লম্বরী পাড়া গ্রামের আলী আকবরের ছেলে মুহিবুল্লাহ (৩৫)। উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, আটক দুই মাদকসেবীকে উখিয়ার সহকারী কমিশনার(ভুমি), নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ফখরুল ইসলামের আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত প্রত্যককে ১ মাসের করে সাজা প্রদান করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।