ঢাকাTuesday , 7 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় পৃথক অভিযানঃ ৩২ হাজার পিস ইয়াবা ও ৩২ মিনিক্যান বিয়ারসহ আটক-৬

Link Copied!

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ায় র‍্যাব-১৫’র পৃথক অভিযানে একদিনেই ৩২ হাজার পিস ইয়াবা এবং ৩২ মিনিক্যান বার্মিজ বিয়ারসহ ৬ মাদক কারবারী আটক হয়েছে।
র‍্যাব সুত্র জানায়, পালংখালী ইউনিয়নের গয়ালমারা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ উলুবনিয়ার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে নুরুল হক (২৫)কে বিকাল ৩ টার দিকে আটক করা হয় । এক সময়ে পৃথক অভিযানে রাজাপালং ইউনিয়নের খালকাচা পাড়া এলাকার মৃত সুলতান আহমদের ছেলে সৈয়দ কাসেম রানা (৩৮), চকরিয়ার মকসুদুর রহমান ও রোহিঙ্গা আজিজসহ ৩ জনকে ১৪ হাজার পিস ইয়াবাসহ সোমবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে পালংখালী আটক করা হয়।

অপরদিকে, বালুখালী ১০নং ক্যাম্পের রোহিঙ্গা রশিদের ছেলে নুর খালেদ (২৬) ও একই ক্যাম্পের আমির হোসেনের ছেলে আব্দুল হামিদ (২২) কে সোমবার দিবাগত রাত ৯ টার দিকে উখিয়ার ঘাট ক্যাফে হাইওয়ে রেস্তোরাঁর সামনে সড়ক থেকে ৮ হাজার পিস ইয়াবা ও ৩২ মিনিক্যান মিয়ানমারের বিয়ারসহ আটক করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ ‘র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫’র একটি দল উখিয়ায় পৃথক-পৃথক অভিযান পরিচালনা করে ৬ মাদক কারবারীকে আটক করতে সাক্ষম হয়েছে।

আটককৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাব’র এ কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।