ঢাকাFriday , 30 July 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় পানিতে ভেসে নিখোঁজের ৬১ ঘন্টা পর মৃতদেহ মিলল রুবেলের

Link Copied!

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

প্রবল বর্ষণে খাল-বিল একাকার পানিতে সাঁতার কেটে দোছড়ি খাল পার হওয়ায় সময় পানির স্রোতে নিখোঁজ হওয়া মোঃ রুবেল (২৫) এর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ৬১ ঘন্টা পর মৃতদেহটি উদ্ধার হয়।

শুক্রবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৬ টার দিকে উখিয়ার খয়রাতি পাড়ার আলী মাস্টারের বাড়ির পাশে দোছড়ি খাল থেকে স্থানীয়রা মৃতদেহটি উদ্ধার করে।রুবেল রাজাপালং ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দক্ষিণ খয়রাতির বাগান পাড়ার মোঃ ইসলাম ওরফে কেরামত আলীর ছেলে।

রুবেলের শ্বশুর জাফর আলম বলেন, গত সোমবার বিকাল সাড়ে ৫ টার দিকে মালিয়ারকুল এলাকায় ফুটবল খেলে সাঁতরে দোছড়ি খাল পার হওয়ার সময় পানির স্রোতে রুবেল হারিয়ে যায়। বহু খোঁজাখোঁজির পর আজ (শুক্রবার) সকাল সাড়ে ৬ টার দিকে তার মৃতদের উদ্ধার করা হয়।তিনি বলেন, নিহত রুবেল সিএনজি (অটোরিকশা) চালিয়ে জীবিকা নির্বাহ করত।লকডাউনের কারণে ছিলেন কর্মহীন। রায়হান নামের ৫ বছরের একটি শিশু সন্তান রয়েছে তার। স্ত্রী ও সন্তান এখন অসহায়।তাদের পাশে দাঁড়ানোর জন্য স্থানীয় জনপ্রতিনিধি বিত্তশালী ও প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী দোছড়ি খালে নিখোঁজ হওয়া রুবেলের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।