ঢাকাMonday , 30 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় খুনের ঘটনা বাড়ছে!দুই দিনে দুই লাশ আবারো এক টমটম চালকের মরদেহ উদ্ধার

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার হয়েছে। ৩০ ডিসেম্বর (সোমবার) সকালে রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া তুলাতলি নতুন বিট অফিস পাহাড়ের পশ্চিম দিকে জাফর আলম (৫০) নামের এক টমটম চালকের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।

জাফর রত্নাপালং ৪নং ওয়ার্ডের বাসিন্দা মৃত কালু’র ছেলে। তিনি তুলাতলি স্টেশনে প্রতিদিন ইজিবাইক (টমটম) চার্জ দিতেন। কিন্তু গতরাতে চার্জ দিতে যায়নি। গাড়ীটি রাস্তায় পার্কিং করা অবস্থায় থাকলেও একটি পাহাড়ের নিচে তাঁর মরদেহ পড়ে আছে।তাঁর দুই ছেলে প্রবাসে আছে। কষ্ট করে সম্প্রতি আর্থিক স্বচ্ছল হয়েছে। তার সাথে কারো বিরোধ নেই বলেও জানিয়েছেন স্থানীয়রা।রত্নাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী এক ব্যক্তির মরদেহের বিষয়টি নিশ্চিত করে বলেন, এটা কি হত্যাকান্ড নাকি স্বাভাবিক মৃত্যু বুঝা যাচ্ছে না। কোথাও কোন আঘাতের চিহ্ন  নেই।

এ প্রসঙ্গে উখিয়া থানার ওসি মো: আবুল মনসুরের ফোনে যোগাযোগ করা হলে খবর পেয়ে একদল পুলিশ  ঘটনাস্থলে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ডিউটি অফিসার।এদিকে গতকাল রোববার পারিবারিক কলহে বাবার হাতে ছেলে খুন। এর আগে গরু ক্ষেত নষ্ট করার বিরোধে যুবক খুন। একই পরিবারে শিশুসহ ৪ জনকে জবাই করে হত্যা। ইজিবাইক চালক মাহবুব আলম খুন। এনজিও কর্মীকে জবাই করে হত্যাসহ উখিয়ার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি, অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।