ঢাকাMonday , 23 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় এক যুবক কে হত্যার অভিযোগ

Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়িতে রিদোয়ান হোসেন (২৪) নামের এক যুবককে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ উঠেছে। নিহত রিদোয়ান হোসেন ওই এলাকার হোসেন আহমদের ছেলে। রোববার সুপারি বাগান হতে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের পিতা হোসেন আহমদ অভিযোগ করে বলেছেন, পূর্ব শক্রতার জের ধরে রাতের অন্ধকারে স্থানীয় মৃত সৈয়দ কাসেমের ছেলে ইউছুপ ওরফে পুতিয়া ও ইউনুছ ওরফে বদাইয়া পরিকল্পিতভাবে আমার ছেলেকে পিটিয়ে হত্যার পর,তার সুপারি বাগানে অবৈধভাবে টানা বিদ্যুতের তারে জড়িয়ে রাখে। পরেরদিন সকালে বিদ্যুতের তারে জড়িয়ে রিদোয়ান মারা গেছে বলে প্রচার করে এলাকা ছেড়ে পালিয়ে যায়।

ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ অলিউর রহমান জানান, গতকাল রবিবার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহামদ সঞ্জুর মোর্শেদ বলেন, আমরা বিষয়টি তদন্ত করছি। ময়না তদন্তের রিপোর্ট পেলে ঘটনার আসল রহস্য বের করা সম্ভব হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।