ঢাকাWednesday , 14 October 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার রহমত শরীফ ৪৪শত পিস ইয়াবাসহ ডিএনসি’র হাতে আটক

শ.ম.গফুর
October 14, 2020 8:09 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ
কক্সবাজারব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে উখিয়া উপজেলার সোনার পাড়া এলাকার এক মাদক ব্যবসায়ীকে ৪ হাজার ৪শত পিস ইয়াবাসহ আটক করেছে।

মঙ্গলবার( ১৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডলের নির্দেশনায় ও পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে কক্সবাজার সদর মডেল থানাধীন হোটেল মোটেল জোন এলাকার আমারী রিসোর্ট নামীয় আবাসিক হোটেলের ৩য় তলার ২০৯ নং কক্ষে অভিযান পরিচালনা করে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক আসামী রহমত শরীফ (২৮), পিতা- মোঃ আলম, সাং- সোনারপাড়া,৩ নং ওয়ার্ড, জালিয়াপালং, উখিয়া-কক্সবাজার।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, আটক আসামীর কাছ থেকে ৪ হাজার ৪শত পিস ইয়াবা ও Honor 8A মডেলের একটি এন্ড্রয়েড মোবাইল সেট জব্দ করা হয়। জিজ্ঞেসাবাদে সে দীর্ঘ দিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে সদর মডেল থানায় সোপর্দ করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।