ঢাকাSunday , 14 October 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ইমন খান ও মোহনা ইতি’র নতুন চমক

Link Copied!

বিনোদন প্রতিবেদক: ইমন খান। দু:খ, কষ্ট, বেদনা, পাওয়া-না পাওয়ার ব্যথার কথা ফুটে ওঠে যার প্রতিটি গানে। কিন্তু এবার রোমান্টিকতার ছোঁয়া নিয়ে আসছেন তার নতুন গানের মাধ্যমে। দীর্ঘ বিরতির পর তিনি মোহনা ইতিকে সাথে নিয়ে আবারও তার ভক্তদের নতুন চমক নিয়ে এসেছেন ‘মন বাগানে’ শিরোনামের নতুন গানে। এসকে ওয়াসিমের কথা ও সুরে এর সংগীতায়োজন করেছেন রেমো বিপ্লব। গানটি প্রকাশ করছে এনপি মিডিয়া।

অডি’র পাশাপাশি গানটি ভিডিও উপভোগ করতে পারবেন শ্রোতারা। রাজধানীর বিভিন্ন মনোমুগ্ধকর লোকেশনে এর ভিডিও নির্মাণ করা হয়েছে। গানের মডেল আরিয়ার আরিফ ও বৃষ্টি’র পাশাপাশি দেখা যাবে ইমন খান ও মোহনা ইতি’র উপস্থিতি।

গানটি প্রসঙ্গে কণ্ঠশিল্পী ইমন খান ও মোহনা ইতি বলেন, ‘এবার এই গানটি আমরা দু’জন মিলে করেছি। অন্যান্য গানের মধ্যে ব্যতিক্রম এবং রোমানটিক গান এটা। আমরা চেষ্টা করে যাচ্ছি নিজেদের মেধার সবটুকু দিয়ে ভালো কিছু করার। নতুন গানটিও অনেক যতেœ তৈরি হয়েছে। আশা করছি এটি শ্রোতাদের মন জয় করবে।’ বর্তমানে ইমন খান ও মোহনা ইতি বিভিন্ন অ্যালবামের গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এনপি মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক মোঃ সুমন আলী খান বলেন, বাংলার গান বিশ্বের দরবারে তুলে ধরার জন্য ‘এনপি মিডিয়া’ উদ্যোগ নিয়েছে। আমি আশবাদি শ্রোতাদের পরম ভালবাসা নিয়ে আমরা এগিয়ে যেতে পারবো।

ভিডিও: https://www.youtube.com/watch?v=zBJQB2Z0xOs

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।