ঢাকাTuesday , 29 March 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আপনার অ্যাকাউন্ট সুরক্ষার জন্য ফেসবুকের প্রটেক্ট মোড

Link Copied!

ফেসবুক থেকে Your account requires advanced security from Facebook Protect শিরোনামে ই–মেইল পেলে দেরি না করে দ্রুত প্রটেক্ট মোড চালু করতে হবে। কারণ, ফেসবুকের দেওয়া সময়ের মধ্যে প্রটেক্ট মোড চালু না করলে আপনার অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে। এমনকি অ্যাকাউন্টটি মুছেও ফেলতে পারে ফেসবুক।

প্রটেক্ট মোড চালুর জন্য আপনার অ্যাকাউন্টে প্রবেশ করে ডান পাশের ওপরে থাকা account অপশনে ক্লিক করুন। তালিকায় থাকা Settings & Privacy নির্বাচন করে Settings অপশনে ক্লিক করুন। এবার কম্পিউটার থেকে Security and Login এবং মুঠোফোন থেকে Password and Security অপশনে ক্লিক করলেই Facebook Protect সেকশনের নিচে Facebook Protect is Off বার্তা দেখা যাবে।

ফেসবুক প্রটেক্ট চালুর জন্য Get Started অপশনে ক্লিক করে ফেসবুকের দেওয়া নির্দেশনা অনুসরণ করুন। আপনার যদি শক্তিশালী পাসওয়ার্ড দেওয়া থাকে এবং 2 FA সেবা চালু থাকে তাহলে ফেসবুক প্রটেক্ট চালুর পর you’re all set বার্তা দেখা যাবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।