শিরোনাম

রামুর কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার, বিকাল ৩ টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নীতিশ বড়ুয়া। ইউনিয়ন যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামু উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক সাহাদত হোসেন, উপজেলা যুবলীগ নেতা নবীউল হক আরকান।
সভায় প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নীতিশ বড়ুয়া বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে ১৯৭২ সালের ১১ নভেম্ভর তারুণ্যনির্ভর ও মুক্তিযুদ্ধের চেতনায় বীরমুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মনি আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। সেই থেকে যুবলীগ একটি সু-শৃংখল যুব সংগঠন হিসাবে বাংলার যুব সমাজের মাঝে সেতুবন্ধন সৃষ্টি করে আসছে। কক্সবাজার জেলায় ও যুবলীগ একটি সুশৃংখল যুব সংগঠন হিসেবে পরিচিত। যুবলীগের যে সমস্ত নেতা-কর্মী সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকবে, মাদক ব্যবসা ও সেবনকরে, সন্ত্রাসী ও অসামাজিক কাজে জড়িত থাকে তাদের স্থান যুবলীগে হবে না। তিনি বলেন, ওয়ার্ড থেকে জেলা পর্যায়ে যুবসমাজের মাঝে সেতুবন্ধন সৃষ্টি করে জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলের নেতৃত্বে কক্সবাজারে যুবজাগরণ সৃষ্টি করতে হবে। সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র প্রতিটি উন্নয়ন ঘরে ঘরে পৌঁছে দিতে যুবলীগ নেতৃবৃন্দকে দায়িত্ব নিতে হবে। সে সাথে এলাকার সমস্যা সমুহ চিহ্নিত করে সমাধানের উদ্যোগ নিয়ে গ্রামকে শহরে রূপান্তরের কর্মসূচীতে অংশ নিতে যুবলীগ নেতৃবৃন্দকে আহবান জানান।
ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জসিম উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক এম সেলিম,আহবায়ক কমিটির সদস্য গণমাধ্যমকর্মী হাবিবুর রহমান সোহেল, জহির উদ্দিন, আবদুস শুক্কুর, হেলাল উদ্দিন ভূটো, মোঃ আরিফ বাবুল, রাসেল, আবদুল্লাহ আল নোমান, জব্বার আলম, আবুল কাসেম খোকন, আবছার কামাল বাবু, আবুল কাসেম প্রমুখ। সভায় আগামী ১ মাসের মধ্যে ইউনিয়ন যুবলীগের সম্মেলন সমাপ্ত করতে ওয়ার্ড যুবলীগের সম্মেলনের দিন ধার্য্য করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *