ঢাকাSunday , 21 June 2020

Warning: mysqli_query(): (HY000/1021): Disk full (/tmp/#sql-temptable-90244-48f5d9-45c7b.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device") in /home2/nbnews71/public_html/wp-includes/class-wpdb.php on line 2187
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার বালুখালীতে চিহ্নিত ডাকাত-ইয়াবা বাহিনীর হামলায় নারীসহ রক্তাক্ত-৪ জন

Link Copied!

শ.ম.গফুর, উখিয়া (কক্সবাজার) থেকে: কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা অধ্যুষিত বালুখালীতে জমি দখল করতে গিয়ে ইয়াবা ব্যবসায়ী জলু ও মিয়ার নেতৃত্বে ভাড়াটিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছে ৩ জন। আশংকাজনক অবস্থায় আহতদের প্রথমে উখিয়া হাসপাতালে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রবিবার (২১ জুন) ভোর ৩ টার দিকে উখিয়া বালুখালীর ছড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের ভাই ফোরকান চৌধুরী জানান, বেশ কিছুদিন ধরে এলাকার চিহ্নিত ডাকাত ও ইয়াবা ব্যবসায়ী জলু ও তাঁর শ্যালক মিয়াবাহিনী বালুখালী রাস্তার পাশে থাকা তাঁর জমি জবরদখল করার পায়ঁতারা চালিয়ে আসছিল। ইতিপূর্বেও তাঁরা বিভিন্নভাবে চেষ্টা করেছে জমি দখলে নিতে। এরই ধারাবাহিকতায় রবিবার ভোরে ঘুমন্ত থাকা অবস্থায় জলু ও মিয়াবাহিনীর নেতৃত্বে ৭০/৮০ জনের ভাড়াটিয়া রোহিঙ্গা সন্ত্রাসী মিলে একযোগে ধারালো দা, কিরিচ ও লাটিসোঁটা নিয়ে হামলা চালায় ।

এ সময় বাধা দিতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয় সাইফুল ইসলাম (৩০) আরাকান মিয়া (৩৫),খালেদা(২৫)। এ সময় সন্ত্রাসীররা বাড়ি ঘরে ব্যাপক লুটপাট ও ব্যাপক ভাংচুর চালায়। সন্ত্রাসীদের কিরিচের আঘাতে সাইফুল ও ফোরকানের দু,পা ভেংগে গেছে। তাদের প্রথমে উখিয়া হাসপাতালে নেওয়া হলেও অবস্থার অবনতি হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে বলে আহত ফোরকান চৌধুরী জানান।

এ ব্যাপারে উখিয়া থানার ওসি মর্জিনা আকতার মর্জুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে এখনো অভিযোগ পায়নি,অভিযোগ পাওয়া গেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।