ঢাকাSunday , 20 June 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে প্রধানমন্ত্রীর উপহারের জমি ও ঘর পেয়ে খুশি সবুজ চন্দ্র- দিনোবালা- হাসমতরা 

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।
মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের দ্বিতীয় পর্যায়ের ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২০ জুন রবিবার সকালে শুভ উদ্বোধন করেন প্রধান মন্ত্রীশেখ হাসিনা।
এরই প্রেক্ষিতে সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা মিলনায়তন কক্ষে সহকারি কমকর্তা (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও প্রীতম সাহা’র সভাপত্বিতে আলোচনা সভা ও জমির দলিলসহ ঘর প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ উপজেলায় ৮ টি ইউনিয়নের ২৯৬ টি পরিবারকে জমিসহ ঘর প্রদান করা হয়।
এ উপজেলার ভুক্তভোগী সবুজ চন্দ্র, দিনোবালা, হাসমত ও আরজিনা ঘর ও জমি পেয়ে খুশি হয়ে মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক কামরুন নাহার।
অন্যান্যদের  উপস্থিত ছিলেন সাবেক সংসদ ইয়াসিন আলী, আ”লীগ সভাপতি সইদুল হক, আ”লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, ওসি এসএম জাহিদ ইকবাল, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান সেফালি বেগম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান প্রমূখ।
এছাড়াও উপজেলার বিভিন্ন কর্মকর্তা – কর্মচারীরা ও প্রেসক্লাব সভাপতি কুসমত আলী ও সম্পাদক সফিকুল ইসলাম শিল্পীসহ প্রীন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সারাদেশে ভূমিহীন ও গৃহহীন  দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০ টি পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।