ঢাকাMonday , 8 July 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ইউটিউবে প্রকাশ হলো মিউজিক ভিডিও ‘হাসি’

Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ইউটিউবে প্রকাশ হয়েছে সাংবাদিক সুমন আলী খাঁন’র পরিচালনায় ‘হাসি’ শিরোনামের মিউজিক ভিডিও। গানটি প্রকাশ করেছে এনপি মিডিয়া। দু:খ, কষ্ট, বেদনা, পাওয়া না পাওয়ার ব্যথার কথা ফুটে উঠা এই গানে ছেড়ে দেওয়া হয়নি রোমান্টিকতার ছোঁয়া। গায়ক মাহেখ আখঞ্জি ছুটনের কথা ও সুরে ‘হাসি’ গানে সংগীতায়োজন করেছেন আঙ্গুর মিয়া।

এই গানের ভিডিও নির্মাণ করা হয়েছে হবিগঞ্জের বিভিন্ন মনোমুগ্ধকর লোকেশনে। গানটিতে মডেলদের পাশাপাশি দেখা যায় গায়কের উপস্থিতি। গানের মডেল হিসেবে কাজ করেছেন চৌধুরী জুঁই, ইমরান আহমেদ, কে.এন আশরাফুল, সুবেল আহমদ সহ আরো অনেকেই।

গানটি প্রসঙ্গে মাহেখ আখঞ্জি ছুটন বলেন, আমার কথা ও সুরে গাওয়া প্রথম গান ‘হাসি’ আজ (৮ই জুলাই) প্রকাশ হয়েছে ‘এনপি মিডিয়া’র ইউটিউব চ্যানেলে। আশা করি শ্রোতাদের কাছে গানটির মিউজিক ভিডিও ভাল লাগবে। আমি নতুন হিসেবে চেষ্টা করে যাচ্ছি শ্রোতাদের ভাল কিছু গান উপহার দিতে। শ্রোতাদের কাছ থেকে পাওয়া মন্তব্য আর ভালবাসাই আমার প্রেরণা। মনির হোসাইনের চিত্রনাট্যে ভালবাসার মানুষের প্রতারণার শিকার এক যুবকের আর্তনাদের কাহিনী নিয়ে রচিত ‘হাসি’ গানের পরিচালক সাংবাদিক সুমন আলী খাঁন বলেন- গানটিতে তুলে ধরা হয়েছে একটি ছেলের অবুঝ প্রেমের গল্প। আশা করি শ্রোতাদের কাছে গানটি ভাল লাগবে। যেহেতু বাংলার গান বিশ্বের দরবারে তুলে ধরার জন্য ‘এনপি মিডিয়া’ উদ্যোগ নিয়েছে। আমি আশবাদি শ্রোতাদের পরম ভালবাসা নিয়ে আমরা এগিয়ে যেতে পারবো।

গানটি দেখতে নিচে দেওয়া লিংকে ক্লিক করুন:
https://www.youtube.com/watch?v=i998sSDlK1c

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।