ঢাকাTuesday , 31 May 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সাহসী দৃশ্যে পরিপূর্ণ ‘পালং তোড’ সিরিজের এই ওয়েব সিরিজ, ভুল করেও বাচ্চাদের সামনে দেখবেন না

Link Copied!

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুর কিছু যৌনতামাখা ওয়েব সিরিজ।কিছুদিন আগেই রিলিজ করেছে পালং তোড সিরিজের একটি ওয়েব সিরিজ যা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে দিয়েছে। ওয়েব সিরিজটির নাম জারুরাত। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী শরণ্যা জে কৌর। এই ওয়েব সিরিজে এমন অন্তরঙ্গ দৃশ্যের শুটিং হয়েছে যা নিঃসন্দেহে আপনার চক্ষুচড়কগাছ করে দিতে পারে। তাইতো ইন্টারনেট দুনিয়াতে রিলিজ হওয়ার পর থেকেই এই নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

এই ওয়েব সিরিজে শরণ্যা জে কৌর এক কাজের মেয়ের ভূমিকায় কাজ করেছেন। সে এক পক্ষাঘাতগ্রস্ত যুবকের সেবায় নিযুক্ত হয়। তারপর তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। এরপর কি হল? জানতে আপনাকে দেখতে হবে জারুরাত ওয়েব সিরিজটি। প্রসঙ্গত উল্লেখ্য, শরণ্যা জে কৌর সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। তাঁর ফ্যান ফলোয়িং কিছু কম নয়।

নিউজ – ভারত বার্তা

 

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।