ঢাকাFriday , 22 October 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

১৫ই নভেম্বর ‘টাইগার এক্সপ্রেস’ এর যাত্রা শুরু।

Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ ১৫ই নভেম্বর ইউটিউব জগতে আসছে টাইগার এক্সপ্রেস নামে একটি ইউটিউব চ্যানেল, সম্পুর্ন ভিন্ন রকম আয়জন নিয়ে হাজির হচ্ছে টাইগার এক্সপ্রেস।
এই বিষয়ে টাইগার এক্সপ্রেস এর CEO টাইগার রাজিব এর সাথে মুঠোফোন কথা বললে তিনি বলেন,
টাইগার এক্সপ্রেস আমার অনেক সাধনার ফল, ইন্ডাস্ট্রি জগতে অনেক খেটেছি, সেই ২০০০ সাল থেকে,অনেক কিছু শিখেছি অনেক কিছু হারয়েছি, কথায় আছে না? কিছু পেতে হলে কিছু দিতে হয়, অনেক অনেক অনেক দিয়েছি, অনেক কিছু সিখেছি, আমি আমার দেশকে বালোবাসি, এক সেকেন্ড এর জন্য ভুলতে নারাজ আমি বাংলাদেশি মায়ের সন্তান, দেশের বাইরে যখনি কাজ করি ভুলে জাইনা আমার নামের সাথে জরিতো আছে আমার দেশের নাম, আমি বাংলাদেশের সন্তান।
কিন্তু গত দেড় বছরে দেখেছি আমার দেশের অনেক কিছু, যা ভাষায় বলার মতো না, এই কটা বছর দেশের অনেকের সাথে মিশেছি, ভালো মন্দ অনেক কিছুই শিখেছি, সব কিছু মাথায় রেখেই টাইগার এক্সপ্রেস এর সিদ্ধান্ত নিয়েছি, আমার এইইউটিউব চ্যানেল এ বাংলাদেশ এবং ইন্ডিয়ার শর্ট ফিল্ম, নাটক ও মুভি থাকবে,আমার চ্যানেলে পুরনো অভিনেতা-অভিনেত্রী দের পাশাপাশি নতুনরা ও সুযোগ পাবে, আমি শিল্প কে ভালবাসি তাই দেশি শিল্পকে টিকিয়ে রাখার জন্য ও সবার কাছে পরিবর্তনশীল কিছু ব্যতিক্রমী শর্ট ফিল্ম, নাটক ও মুভি নিয়ে হাজির হচ্ছে আমার ইউটিউব চ্যানেল “টাইগার এক্সপ্রেস”
আমি সকলের কাছে দোয়া চাইছি ও পরামর্শ চাইছি, কোন ধরনের গল্প দেখতে আপনারা পছন্দ করেন, সবাই খুব ভালো থাকবেন ও সাবধানে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।