ঢাকাFriday , 28 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কঠোর হস্তে দমন করা হবে- র‌্যাব মহাপরিচালক

Link Copied!

গৌতম চন্দ্র বর্মন ঠাকুরগাঁও প্রতিনিধি: র‌্যাব মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কঠোর হস্তের দমন করবে র‌্যাব। আগামী ৩০ তারিখের জাতীয় সংসদ নির্বাচনে বা তার পরে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর কোন হামলা বা অন্যায় নির্যাতন হলে নির্যাতনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার বেলা ১২টায় সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সিঙ্গিয়া পাড়া এলাকায় ধর্মীয় সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যা সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা করে তাদের কোন দল বা মত নেই। তারা অপরাধী । এই সকল অপরাধী আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমুলক শাস্তি দেয়া হবে। যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

র‌্যাব মহাপরিচালক আরো বলেন, ৩০ ডিসেম্বর ভোটাররা যেন নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারে ও তাদের সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং নিরাপদে ফিরতে পারে সেজন্য র‌্যাব, পুলিশসহ সকল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের দায়িত্ব পালন করবে।

বেনজির আহমেদ আরো বলেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দর করতে সকল আইনশৃঙ্খলা রক্ষণাকারী বাহিনী একত্রে কাজ করছে। তবে কেউ কোন নাশকতা বা সহিংসতা করতে চাইলে তা প্রতিহত করা হবে। কোন অন্যায়কারী বা সহিংসতাকারী পার পাবে না বলেও হুসিয়ারি দেন তিনি।

সম্প্রীতি সমাবেশে আরো বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে.এম কামরুজ্জামান, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, ঠাকুরগাঁও ৫০ বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ, ঠাকুরগাঁও জেলা পুজা উৎযাপন পরিষদের সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ। এসময় র‌্যাবের বিভিন্ন স্তরের কর্মকর্তা, পুলিশ বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এর আগে সেখানে তিনি নির্বাচনী হামলার শিকার এক হিন্দু পরিবারের গৃহ পুনঃনির্মাণের উদ্বোধন করেন এবং আগুনে পোড়া ক্ষতিগ্রস্ত মোটা শাহার পরিবারের কাছে নব নির্মিত ০৮টি ঘর হস্তান্তর করেন। এরপরে অসহায় ও হতদরিদ্র ৪০০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।