ঢাকাTuesday , 12 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রাবিতে নবজাগরণ ফাউন্ডেশনের নবীনদের বরণ

Link Copied!

রাবি প্রতিনিধি:রাজশাহী বিশ^বিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশন নানা আয়োজনের মধ্য দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে। মঙ্গলবার বিকেল ৩টায় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে নবীনদের বরণ করে নেয় সংগঠনটি।

শুভেচ্ছা বক্তব্যে সংগঠনের উপদেষ্টা ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন নবীনদের উদ্দেশ্যে বলেন, নবজাগরণ ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে নবীনদের বরণ উপলক্ষে যে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে তা সত্যি অনেক চমকপ্রদ।

উপদেষ্টা পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মনিমুল হক বলেন, নবজাগরণ জন্মলগ্ন থেকেই নবীনবরণ উপলক্ষে এ ধরণের আয়োজন করে যা নবীনদের অনুপ্রাণিত করে।

এ সম্পর্কে নবজাগরণ ফাউন্ডেশনের সভাপতি এনামুল ইসলাম তুহিন বলেন, আমরা নবীনদের জন্য এমন আয়োজন করতে পেরে অনেক আনন্দিত। ফাউন্ডেশন সুবিধাবঞ্চিত শিশুদের একটা প্ল্যাটফর্ম দিয়েছে এ অনুষ্ঠানের মাধ্যমে। তিনি আরো বলেন, নবজাগরণ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীসহ নবজাগরণ শিক্ষানিকেতনের শিশুদের পারফরমেন্স সত্যি অনবদ্য।

এসময় উপস্থিত ছিলেন হিসাববিজ্ঞান ও তথ্যব্যবস্থা বিভাগের শিক্ষিকা ও রহমতুন্নেসা হলের প্রাধ্যক্ষ রোকসানা বেগম ও সংগঠনের সদস্যরা।

বিকাল ৩ টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানটি। পরে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, নবজাগরণ ফাউন্ডেশন ২০১২ সালে প্রতিষ্ঠিত হয় এবং ২০১৪ সালে নবজাগরণ শিক্ষানিকেতন প্রতিষ্ঠার মধ্য দিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো বিতরণ শুরু করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।