ঢাকাTuesday , 18 September 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

‘যাদু’র পর নতুন রূপে শিখা

Link Copied!

মোঃ সুমন আলী খান ॥ বর্তমান সময়ের জনপ্রিয় তরুন মডেল শিখা খান। মডেলিংয়ের বাইরেও তার আরো অনেক পরিচিতি রয়েছে। তিনি কাজ করেছেন একাধিক বিজ্ঞাপনসহ ফ্যাশন হাউজে।

চলতি মাসে “এনপি মিডিয়া’র” ব্যানারে ‘যাদু’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়েছে তার। সম্প্রতি এই গ্লামারাস মডেলকন্যা ‘তোমার চোখে চোখ পড়েছে যখন’ শিরোনামের একটি নতুন গানের সুটিং শেষ করেছেন। গানটি কুমিল্লার বিভিন্ন অঞ্চলের সুদর্শন স্থান গুলোতে করা হয়েছে। গানের কাহিনী ভিন্ন হওয়ায় গ্লামারাস মডেল শিখাকে একদম নতুন রূপে দেখা যাবে। ইতিমধ্যে তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন একজন তরুন মডেল হিসেবে।

‘যাদু’র পর নতুন রূপে শিখা

শিখা খানের সাথে আলাপকালে তিনি জানান, ‘সবসময়ই আমি একজন ভালো মডেল হওয়ার স্বপ্ন দেখে আসছি। আমার এই স্বপ্ন পূরণের লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। তাছাড়া আমার দুটি নাটকের সুটিং চলছে। আমি আশা করি নাটক গুলো দর্শকদের ভাল লাগবে।

এরই মধ্যে আমি কিছু দিন পূর্বে দুইটা বিজ্ঞাপনে সাইন করেছি। যার সুটিং খুব শীঘ্রই শুরু হবে। বর্তমানে আমি পূজা উপলক্ষে বিভিন্ন ফ্যাশন হাউজের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছি।

শিখা খান এনপি মিডিয়ায় কাজ করার আগ্রহ প্রকাশ করে বলেন, এনপি মিডিয়ায় ‘যাদু’ গানের সুটিং শেষ করেছি কিছু দিন আগে। গানটি এনপি মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। ‘যাদু’ ইউটিউবে প্রকাশ হওয়ার পর দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছি। আবারও তিনি এনপি মিডিয়ার নতুন একটি গান সুটিং করবেন জানান।
যাদু গানের লিংখ:https://www.youtube.com/watch?v=we8dEwRr3oA

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।