ঢাকাFriday , 22 April 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বাংলা চলচ্চিত্রের গান নিয়ে ব্যস্ত নন্দিত গীতিকবি মিলন খান

Link Copied!

 

সুশান্ত বর্ণিক:
অডিও ভুবন আলোকিত করা বহু মৌলিক কাব্যিক শৈল্পিক ও নান্দনিক ধারার অসংখ্য গানের রচয়িতা গীতিকার মিলন খান। তিনি বর্তমান সময়ে চলচ্চিত্রে গান লেখায় নিয়ে ব্যস্ত সময় পার করেছেন। এ বছরে চলচ্চিত্রের জন্য ১৫টির অধিক গান লিখেছেন বলে এমনটাই জানালেন নন্দিত গীতিকবি মিলন খান।

তিনি জানান, ভিন্ন রকম কথামালা দিয়ে চেষ্টা করেছি গানগুলো সাজাতে, আশাবাদী গানগুলো নন্দিত হবে এবং শ্রোতাদের মন প্রাণ ছুঁয়ে যাবে, ঈদের পর আরও কিছু কাজ শুরু হবে, অধিকাংশ গানই টিটনের চমৎকার সুর ও সংগীতে করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩৫ বছরে ক্যারিয়ারে সব মিলিয়ে হাজার খানিক গান লিখেছেন গীতিকার মিলন খান। তার লেখা জনপ্রিয় গানগুলো- ময়না গেয়েছেন আইয়ুব বাচ্চু, ডাইরির পাতাগুলো ছিঁড়ে ফেলেছি, পাথর কালো রাত গেয়েছেন- তপন চৌধুরী, ভুল গাঙে নোঙ্গর করিস না গেয়েছেন- সৈয়দ আবদুল হাদী, বুকের জমিন- শুভ্রদেব, সাদা কাফনে আমাকে জড়াতে পারবে- রবি চৌধুরী, সেই যে তুমি চলে গেলে- মিতালী মুখার্জি, এই মেয়ে- আসিফ আকবর, নিতাইগঞ্জে জমছে মেলা- ডলি সায়ন্তনীসহ আরও অনেকে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।