ঢাকাWednesday , 1 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা গড়তে দেশব্যাপী চলছে পাঠ্যপুস্তক উৎসব- এমপি আফিল উদ্দিন     

Link Copied!

এম সাঈদ।।
শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন,  ছোট্ট শিশু জাতির ভবিষ্যত সম্পদ। আর জাতির এই ভবিষ্যত সম্পদকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বধীন আওয়ামীলীগ সরকার বছরের প্রথম দিন সারা দেশের শিশুদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন। জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করে বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা গড়তে দেশব্যাপী চলছে পাঠ্যপুস্তক উৎসব।
শেখ আফিল উদ্দিন আরো বলেন, মায়ের কাছ থেকে শিশুদের শিক্ষা জীবন শুরু হয়। শিক্ষিত জাতি গড়তে একজন মা এর ভূমিকা অতুলনীয়। তাই পৃথিবীর শেষ্ট শিক্ষক হলো মা। বুধবার সকালে শার্শার বাগআঁচড়া মাধ্যমিক বিদ্যালয় চত্বরে এক মা সমাবেশ ও পাঠ্যপুস্তক উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বাগআঁচড়া মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুলের সভাপতিত্বে ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান হাসান আরিফ লিটনের সার্বিক ব্যবস্থাপনায় এসময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মণ্ডল, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, উপজেলা মহিলার ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শিক্ষা অফিসার আব্দুর রব, মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী।
এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল,  বাগআঁচড়া কলেজের অধ্যক্ষ রেজাউল করিম, গার্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাহানারা পারভীন কাজল , সিদ্দিকীয়া মাদ্রাসার সুপার মাওলানা ফসিয়ার রহমান, সাতমাইল মাদ্রাসার সুপার মাওলানা মহাসিন কবির সহ শিকক্ষ মণ্ডলী, ছাত্র-ছাত্রী, অভিভাবকগণ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।