ঢাকাFriday , 31 December 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নতুন বছরে তমিজ খান’র দুটি গান।

এম.আর.জে শান্ত
December 31, 2021 1:37 am
Link Copied!

আসছে নতুন বছর ২০২২ ইং উপলক্ষে বাজারে আসছে গীতিকার, সুরকার, পরিচালক ও সংগীত শিল্পী তমিজ খান’ এর ২ টি নতুন গান। এরমধ্যে ‘ময়না পাখির ছাও’ শিরোনামের গানটির কথা,সুর ও কন্ঠ তমিজ খানের। সঙ্গীতায়োজনে ছিলেন বিজন।

তমিজ খানের কন্ঠে ‘পাষাণ বিন্দিয়া চলে যায়’ শিরোনামের অপর গানটিতে সুরারোপ করেন আদনান কবির ও সংগীত আয়োজন করেছেন এইচ আর লিটন। সম্প্রতি গান দুটির রেকর্ডিং ও মিউজিক ভিডিওর চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন কে.এম.সি রবিউল ইসলাম।
নতুন বছর উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠান কে.এম.সি অফিশিয়াল ইউটিউব চ্যানেল, ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজে গানটি প্রকাশিত হবে।

গানটি নিয়ে তমিজ খান বললেন, ‘পাষান বিন্দিয়া চলে যায়’ ‘গানটি একটি ফোক বিচ্ছেদ ধাচের গান। আদনান কবির তার চমৎকার সুর এবং এইচ.আর লিটন এর সংগীত আয়োজনের মধ্যদিয়ে একটি সুন্দর জল ছবিতে রুপ দিয়েছেন। কথার সাথে মিল রেখে গানটির মিউজিক ভিডিওটিও দারুণ হয়েছে। নতুন বছরে এই গানটি দর্শক-শ্রতাদের প্রশংসা কুড়াবে বলে আমার বিশ্বাস।

অপর গানটির সংগীত পরিচালক বিজন সাহা বলেন, তমিজ খান‘র গায়কি নিয়ে নতুন করে কিছু বলার নেই বরাবরের মতোই ওর গায়কীতে স্বকীয়তার স্বাক্ষর রেখেছে। নবাগত শিল্পী হিসেবে তমিজ অসাধারণ গেয়েছে গানটি। গানটি শ্রোতাদের সুরের ক্ষুধা মেটাতে সক্ষম হবে বলে আমার বিশ্বাস। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।