ঢাকাTuesday , 7 March 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে হাজারো কণ্ঠে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ও শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত পরিবেশন 

Link Copied!

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলে হাজারো কণ্ঠে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ নড়াইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে হাজারো কণ্ঠে ৭ই মার্চের ভাষণ এবং শুদ্ধ সুরে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, মঙ্গলবার (৭ মার্চ) বেলা ১১টায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের চিত্র শিল্পী সুলতান মঞ্চ চত্বরে জেলা প্রশাসন ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে নানা কর্মসূচি পালন করা হয়।
এসময় ৩০ ফুট লম্বা বঙ্গবন্ধু টাওয়ার প্রদর্শন, ২৭০/৮৫ ফুট বিশিষ্ট বাংলাদেশের মানচিত্র প্রদর্শন, ৬০/৩৬ ফুট বিশিষ্ট জাতীয় পতাকা প্রদর্শন, গণ সংগীত ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন নড়াইলের পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ মো. রবিউল ইসলাম,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নিজামউদ্দিন খান নিলু, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা তবিবর রহমান, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরসহ আরও অনেকে।
এর আগে সকাল ৭টায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতার বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও মুর‍্যালে পুষ্পমাল্য অর্পণ, জাতির পিতাসহ সকল মুক্তিযোদ্ধা ও দেশের জন্য মঙ্গল কামনা করে দোয়া করা হয়।
এছাড়া দিনব্যাপী বিভিন্ন সংগঠন নানা কর্মসূচি পালন করবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।