ঢাকাTuesday , 14 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দুই সাংবাদিক সহকর্মী নিউজের কথা বলে ডেকে নিয়ে নারী সাংবাদিককে ধর্ষণ চেষ্টা

Link Copied!

স্টাফ রিপোর্টার: গাজীপুরের জয়দেবপুরে দুই সাংবাদিক সহকর্মী নিউজের কথা বলে ডেকে নিয়ে নারী সাংবাদিককে ধর্ষণ চেষ্টা, ৯৯৯ কল করে ধর্ষণ থেকে রক্ষা পেলেন নারী সাংবাদিক মুনমুন (ছদ্মনাম)।

(১৪ই মঙ্গলবার) রাত ০১:২৪ মিনিটে শিরিরচালা, জয়দেবপুর, গাজীপুর থেকে মুনমুন (ছদ্মনাম) একজন তরুণী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে জানায় যে, তিনি একজন সাংবাদিক তার দুইজন পুরুষ সাংবাদিক সহকর্মী তাকে একটি নিউজের কথা বলে পুষ্পদাম থাই চায়নিজ এন্ড বাংলা রেস্টেুরেন্টে নিয়ে আসে।

ঘটনাস্থলে আসার পর তার পুরুষ দুইজন সহকর্মী তাকে জোর করে একটি রুমে নিয়ে আটক করে মারধর করে এবং ধর্ষণ করার চেষ্টা করে। ভিকটিম জোরজুরি এক পর্যায়ে রুম থেকে দৌড়ে বাহিরে এসে অন্ধকারে রিসোর্ট এর গাছের আড়ালে লুকিয়ে ৯৯৯ এ কল করে তাকে উদ্ধারের অনুরোধ জানায়।

জাতীয় জরুরি সেবা ৯৯৯ ভিকটিম কে রেসকিউ করার জন্য দ্রুত জয়দেবপুর থানাকে ঘটনাস্থলে একটি টিম পাঠানোর নির্দেশ প্রদান করে। খবর পেয়ে জয়দেবপুর থানার ওসি তদন্ত জনাব মো: নাসির উদ্দিন এর নেতৃত্বে একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ভিকটিম কে উদ্ধার পূর্বক দুইজন অভিযুক্ত শাকিল (২৬) ও মো: আব্বাস উদ্দিন (৪০) কে গ্রেফতার করে।

এই বিষয়ে থানায় একটি মামলা রুজু হয়েছে মামলা নং ১০।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।