ঢাকাWednesday , 22 February 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দাদাসাহেব ফালকে পুরস্কার পেলেন আলিয়া ভাট

Link Copied!

ধুন্ডিরাজ গোবিন্দ ফালকে ছিলেন ভারতীয় সিনেমার প্রডিউসার, ডিরেক্টর এবং একজন পথ প্রদর্শক। তার সম্মানে ভারত সরকার ভারতীয় সিনেমার উন্নতিতে ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্যদের ‘দাদাসাহেব ফালকে’ পুরস্কার দিয়ে আসছে। ভারতীয় চলচ্চিত্র জগতের সর্বোচ্চ সম্মান হলো ‘দাদাসাহেব ফালকে’ পুরস্কার।

সোমবার (২০ ফ্রেব্রুয়ারি) মুম্বাইতে অনুষ্ঠিত হয়েছে দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। যেখানে হাজির হয়েছিলেন ইন্ডাস্ট্রির বড় বড় সব অভিনেতা-অভিনেত্রীরা। বরুণ ধাওয়ান থেকে শুরু করে অনুপম খের, দুলকার সালমান, ঋষভ শেঠিসহ আরও অনেক তারকা উপস্থিত ছিলেন। এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলিয়া ভাট ও রেখা। একসঙ্গে রেড কার্পেটে ক্যামেরাবন্দী হয়েছেন দুই তারকা।গত বছর সঞ্জয় লীলা বানশালির ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’তে অভিনয় করেছিলেন আলিয়া। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। অন্যদিকে রেখা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অসামান্য অবদানের জন্য বিশেষ পুরস্কার পেয়েছেন।রেখা আর আলিয়া একে অপরের মুখোমুখি হতেই জড়িয়ে ধরেন দুজনকে। সেইসঙ্গে আলিয়ার গালে হালকা চুম্বন দিয়েছিলেন রেখা। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সাদা নেটের এমব্রয়ডারি করা শাড়ি পরে তাক লাগিয়েছেন রণবীর পত্নী আলিয়া ভাট। সোনালি বর্ডার দেওয়া শাড়ির মধ্যে ছিল থ্রেড এমব্রয়ডারি এবং সিকুইনের কাজ। সেই সঙ্গে শাড়ির সঙ্গে ম্যাচ করে মানানসই ব্লাউজ পরেছিলেন এই অভিনেত্রী। এক কথায় সিম্পলের মধ্যে গর্জিয়াস লাগছিল আলিয়াকে।অন্যদিকে রেখাকে বেইজ এবং সোনালি শেডের সিল্কের শাড়িতে যথারীতি দারুণ দেখাচ্ছিল। শাড়ির সঙ্গে মিলিয়ে গোল গলা সোনালি রঙের ব্লাউজ পরেছিলেন তিনি। পাশাপাশি ম্যাচিং চুরি, আংটি, সোনার ঝুমকো ও হালকা মেকআপ করেছিলেন এই কিংবদন্তি তারকা। তাদের দুজনের শোভা আরও বাড়িয়েছে তাদের হাতে থাকা পুরস্কার।বলিউডের দুই সুন্দরীর হাতে দাদাসাহেব ফালকে পুরস্কার এক অন্য মাত্রা যোগ করেছে। উপস্থিত সাংবাদিকদের সামনে একসঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন দুজনে। সামনে আলিয়া ভাটকে করন জোহর পরিচালিত সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে দেখা যাবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।