ঢাকাTuesday , 9 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জনগণের প্রত্যাশা পূরণে সংসদে যাবে জাতীয় পার্টি : জি এম কাদের

Link Copied!

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, জনগণের প্রত্যাশা পূরণের লক্ষ্যে শপথ নিয়ে সংসদে যাব। যেহেতু নির্বাচনে অংশগ্রহণ করেছি। তাই এই মুহূর্তে শপথ না নিয়ে পিছু হটবো না আমরা। এ সময় সংসদে গিয়ে জনগণের পক্ষে কথা বলার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর সেনপাড়ার স্কাই ভিউ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। এর আগে রংপুর বিভাগের বিভিন্ন জেলার জাপার এমপি প্রার্থীদের নিয়ে বৈঠক করেন তিনি।

স্বাভাবিক প্রক্রিয়ায় জাতীয় পার্টি সংসদের বিরোধী দল উল্লেখ করে তিনি বলেন, স্বতন্ত্রদের নিয়ে কোনো সময় বিরোধী দল হয়েছে—এমন নজির নেই। স্বতন্ত্ররা সরকারি দলের নেতা হওয়ায় এটি হলে বাস্তব সম্মত ও গ্রহণযোগ্য হবে না।

জাতীয় পার্টির মধ্যে কোনো দ্বন্দ্ব নেই উল্লেখ করে জি এম কাদের বলেন, সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টির প্রকৃত জনসমর্থন ও সাংগঠনিক শক্তি প্রকাশ পাবে।এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসিরসহ অন্যরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।