ঢাকাThursday , 25 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ  আগামী ২৯ জুন থেকে আরো ৭ দিনের লকডাউন ঘোষণা -উপজেলা করোনা কমিটির

Link Copied!

 

গোবিন্দগঞ্জ  আগামী ২৯ জুন থেকে আরো ৭ দিনের লকডাউন ঘোষণা -উপজেলা করোনা কমিটির সভাপতি জনাব রামকৃষ্ণ বর্মণ। 

এনবি নিউজ একাত্তর-  আজ ২৫ জুন’ ২০ -দুপুর ১২ টায় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা করোনা কমিটির সিদ্ধান্তের আলোকে পৌর এলাকায় করোনা রোগীর সংখ্যা বেড়ে যাওয়া আরো ৭ দিনের লকডাউন বাড়ানো হয়।

গোবিন্দগঞ্জ পৌর সহ গোবিন্দগঞ্জ থানার কয়েকটি ইউপির কিছু এলাকায় আশংকা ভাবে করোনা রোগী বেড়ে যাবার কারনে গত ১৪ জুন হতে পৌরসভার ৬ নং ওয়ার্ড পুরা সাথে ৫,৭ ও ৮ নং ওয়ার্ড এর আংশিক সহ কয়েকটি ইউপির কিছু এলাকায় লকডাউন ঘোষণা করা হয়।
কিন্তু দুঃখের বিষয় পৌর এলাকায় করোনা রোগীর সংখ্যা না কমে বরং বেড়ে যাবার কারনে আজকের সভায় আগামী ২৯ জুন থেকে আরো ৭ দিনের লকডাউন বাড়াতে হলো।
সেই সাথে পৌর এলাকায় লকডাউন নিশ্চিত কল্পে জরুরি ও অতিব নিত্য প্রয়োজনীয় দ্রবাদি ছাড়া কোন দোকান খোলা না রাখা সহ পৌর এলাকায় কোন সিএনজি,অটোরিকশা, রিকশা,ভ্যান,নছিমন ও করিমন চলাচল বন্ধ করারও সিদ্ধান্ত হয়।
এর প্রেক্ষিতে মিটিং শেষে উপজেলা করোনা কমিটির সভাপতি জনাব রামকৃষ্ণ বর্মণ,ইউএনও,জনাব আব্দুল লতিফ প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ডাঃ মজিদুল ইসলাম, ইউএইচও, জনাব নাজির হোসেন, সহকারী কমিশনার ভূমি, মেহেদী হাসান, ওসি,গোবিন্দগন্জ ও পৌর কাউন্সিলর রিমন তালুকদার, শাহীন এবং সাংবাদিক বৃন্দদের নিয়ে পৌর এলাকার গুরত্বপূর্ণ পয়েন্টে লকডাউন নিশ্চিত করনের লক্ষে হেঁটে হেঁটে প্রচারণা চালানো হয়। এবং পৌরবাসী কে ব্যক্তি ও পরিবারের স্বার্থে লকডাউন মেনে জরুরি প্রয়োজন ব্যতিত বাড়ি থেকে বের না হবার জন্য অনুরোধ করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।