ঢাকাThursday , 19 July 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন র‌্যালী আলোচনা সভা ও মৎস্য পোনা অবমুক্ত

Link Copied!

আল-ইমরান, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৮ শুভ উদ্বোধন করা হয়।

এবারের মৎস্য সপ্তাহের প্রতিপাদ্য বিষয় “স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ উপলক্ষে সকালে উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার নেতৃত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য এক র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বক চত্বর প্রদক্ষীন করে একই স্থানে শেষ হয়।

পরে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন, সাবদারপুর ইউ,পি চেয়ারম্যান মোঃ নওশের আলী, মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শহীদুজ্জামান সেলিম।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের পরামর্শ ও সহযোগীতা নিয়ে উপজেলার সফল মৎস্য চাষী খলিলুর রহমান ও শীতল মন্ডল আলোচনা অনুষ্ঠানে তাদের অভিজ্ঞতা তুলে ধরেন।

আলোচনাসভার শুরুতে সূচনা বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার। আলোচনা সভাশেষে উপজেলা পরিষদ পুকুরে নির্বাহী অফিসার নাজনীন সুলতানা পোনা মাছ অবমুক্ত করেন। মৎস্য সপ্তাহ সফল করার লক্ষে বুধবার সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।