ঢাকাWednesday , 26 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যে উন্নয়ন হয়: তোফায়েল

Link Copied!

ভোলা জেলা প্রতিনিধি: ভোলা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী ও বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর জনগণ ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনবে। কারন জনগন জানে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে তাদের ভাগ্য উন্নয়ন হয়,সুখে শান্তিতে বসবাসের নিশ্চয়তা পায় তারা।”এবারের নির্বাচনে বিএনপি তথা ঐক্যফ্রন্ট জোটের কবর রচিত হবে।
মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকালে ভোলার রাজাপুর ও সন্ধ্যায় পশ্চিম ইলিশা ইউনিয়নে নির্বাচনি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি বলেন, ‘বিএনপি ক্ষমতায় থেকে শুধু তাদেরই ভাগ্য উন্নয়ন করে জনগনের দিকে ফিরেও তাকায় না। আর আওয়ামী লীগ জনগনের ভাগ্যউন্নয়নেই কাজ করে। যখনই আমরা ক্ষমতায় থাকি তখন আমরা মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করি প্রকল্প নেই। আর বিএনপি যখন ক্ষমতায় আসে তখন সকল উন্নয়ন কাজই বন্ধ করে দেয়। যেমন ২০০১ এ কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিলো।’

ড.কামাল হোসেনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘ড. কামাল হোসেন এখন মরহুম। কারন যে নীতি বদলায় যে আদর্শ বদলায় তার মৃত্যু হয়। মানুষ ২বার মারা যায় একবার যখন নীতি আদর্শ বদলায় আরেক বার সত্যিকারের মৃত্যু। আমি আওয়ামী লীগের তোফায়েল হিসাবেই মরতে চাই। ড.কামালের মতো নীতি বদলে নয়। ড. কামাল আবার সিইসিকেও মেজাজ দেখায়।

তিনি আরও বলেন,’আগামীতে ক্ষমতায় এলে কয়েক মাসের মধ্যেই চীনা কম্পানির মাধ্যমে ভোলা বরিশাল স্বপ্নের সেতুর কাজ শুর হয়ে যাবে। ভোলার গ্যাস দিয়ে শিল্প কলকারখানা হবে। ভোলা হবে বাংলাদেশের মডেল জেলা। ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর।

এসময় রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পাটোয়ারী ও পশ্চিম ইলিশা আওয়ামী লীগের সভাপতি ছগির মাস্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ভোলা জেলা আ’লীগের সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগ সভাপতি মোশারেফ হোসেন, জেলা আ’লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, তোফায়েল আহমেদেরে জামাতা ডা: তহিদুজ্জামান, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আ’লীগের যুব ও ক্রিড়া সম্পাদক রুহুল আমিন কুট্টি, সদর উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, রাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান মিজান খাঁ, পশ্চিম ইলিশা চেয়ারম্যান মো: গিয়াস উদ্দিন প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।