ঢাকাFriday , 28 September 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে বাংলাদেশে মুক্তি পাচ্ছে শাকিবের ‘নাকাব’

Link Copied!

বিনোদন প্রতিবেদনঃ গেল সপ্তাহে মুক্তির কথা থাকলেও অপেক্ষার অবসান ঘটিয়ে এক সপ্তাহ পর আজ শুক্রবার সারা দেশব্যাপী মহাসমারোহে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি। এ ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন কলকাতার দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা।

ছবিটি পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস।

অনেক অনিশ্চয়তার বাঁধা পেরিয়ে গতকাল সন্ধ্যায় আনকাট সেন্সর ছাড়পত্র পায় শ্রী ভেঙ্কটেশ ফিল্ম প্রযোজিত এ ছবিটি। এখন পর্যন্ত ১১৩টি হলে সাফটা চুক্তির আওতায় মুক্তি পাচ্ছে ভৌতিক এ ছবিটি।

ভৌতিক এই ছবিতে শাকিব খানকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। আর এ ছবিতে প্রথমবারের মতো ভৌতিক চরিত্রে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন তিনি।

ছবিতে আরও দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতার অধিকারী শাকিব খান। খুনের কারণে শাকিবকে তাড়া করে পুলিশ। নিজেকে নির্দোষ প্রমাণ করতে ভুতকে আইনের হাতে তুলে দিতে দ্বারস্থ হন তিনি।

‘নাকাব’ আনকাট সেন্সর সনদ পাওয়ায় উচ্ছ্বসিত শাকিব খান বলেন, ‘নাকাব একটি ভালো ছবি। অবশেষে ভক্তদের অপেক্ষার পালা শেষ হলো। গত ২১ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পায় ছবিটি। আমাদের সবার ইচ্ছে ছিল ছবিটি কলকাতা ও বাংলাদেশের দর্শকরা একসঙ্গে উপভোগ করবেন। কিন্তু কিছু মানুষের কারণে ছবিটি বাংলাদেশে একসাথে মুক্তি পায়নি। এক সপ্তাহ পর আজ বাংলাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি। আশা করি দর্শকরা হলে গিয়ে ছবিটি দেখবেন।’

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।