ঢাকাFriday , 28 August 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বর্ষার নতুন রেসিপি: পার্সিয়ান সাফরান রাইস কেক

Link Copied!

ডেস্ক রিপোর্ট: করোকালীন এই সময়ে বাসাতেই সময় কাটাচ্ছেন চিত্রনায়িকা বর্ষা। তবে সময় নষ্ট করছেন না, বরং বাসায় থেকে সময়টাকে ভালোভাবেই কাজে লাগাচ্ছেন ‘খোঁজ: দ্য সার্চ’খ্যাত এই অভিনেত্রী।

করোনার শুরুর দিকে টুকটাক রান্না করে ইনস্টাগ্রামে ভিডিও দিতেন বর্ষা, যেসব একেবারে ঘরোয়া ও নিজস্ব বিষয় ছিল। কিন্তু সেসবের প্রতিক্রিয়া বর্ষাকে উৎসাহী করে তোলে। অবশেষে স্বামী অনন্ত জলিলের বিশেষ উৎসাহে রান্না শুরু করেন প্রফেশনাল ক্যামেরার সামনে। আর সেই ভিডিও পোস্ট করা হয় অনন্ত জলিলের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে।

আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) বর্ষা ইরানের নতুন একটি রেসেপি তৈরি করেছেন। সেই ভিডিও পোস্ট করলেন অনন্ত। এর ইরানি নাম: পার্সিয়ান সাফরান রাইস কেক। যেহেতু রাইসের বিষয় রয়েছে তাই একে ‘ভাত কেক’ বলা যেতে পারে। এই রেসিপি নিয়ে ভিডিওতে যা বলেছেন বর্ষা-

‘দিন দ্য ডে’ সিনেমার শুটিং করতে ইরানে গিয়েছিলাম। ওই সময় সেখানে ১ মাসের মতো ছিলাম। সেখানেই পার্সিয়ান সাফরান রাইস কেক তৈরি করতে শিখেছি। এটা আমার খুব পছন্দের খাবার। আমার পছন্দ তাই আপনাদের সঙ্গে এটি শেয়ার করছি। আর আমি যে পোশাকটি পরেছি এটিও ইরানি, সেখানকার মেয়েরা পরে থাকে। যেহেতু ইরানি কেক তৈরি করছি তাই ইরানি পোশাকও পরেছি। আসলে যখন যে দেশে ঘুরতে যাই, তখন সেখানকার পছন্দের খাবার দেশে এসে রান্না করে খাই।

বর্ষা অভিনীত পরবর্তী সিনেমা ‘দিন দ্য ডে’। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এটি। এতে বর্ষার বিপরীতে অভিনয় করেছেন অনন্ত জলিল। সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।