শিরোনাম

প্রকাশ হলো রাইসা রিয়া ও সজীব খানের ‘মন মানে না’

Spread the love

বিনোদন প্রতিবেদক: আজ ১৪ ফেব্রয়ারী ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ হলো ‘মন মানে না’ শিরোনামের নতুন একটি মিউজিক ভিডিও। ‘মন মানে না’গানটির গীতিকার ও সুরকার এফ এ প্রীতম। এতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী এফ এ প্রীতম ও ফারহানা মাহবুবা।

রোমান্টিক গল্পের উপর মিউজিক ভিডিওটি নির্মিত হয়েছে বলে জানান পরিচালক জুয়েল বাপ্পি।

এ প্রসঙ্গে নির্মাতা জুয়েল বাপ্পি বলেন, আমরা সুুন্দর ভাবে মিউজিক ভিডিওটি সিতাকুন্ডু, চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে চিত্রায়ন হয়েছে। এতে ডিওপি হিসাবে কাজ করেছেন উজ্জল। এই গানটির কথা অনেক সুুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। এই গানটিতে মডেল হিসাবে কাজ করেছেন রাইসা রিয়া ও সজীব খান খুব ভালো অভিনয় করেছেন।

এ প্রসঙ্গে মডেল সজীব খান বলেন, ‘মন মানে না’ শিরোনামে মিউজিক ভিডিও আজ মুক্তি পেয়েছে। আমার বিপরীতে মডেল হিসাবে কাজ করেছেন রাইসা রিয়া আর গানটির কথাও অনেক সুন্দর। দর্শকের মাঝে তুলে ধরার সুযোগ পেয়ে আমি খুবই আনন্দিত।

অভিনেত্রী রাইসা রিয়া বলেন, পরিচালক জুয়েল বাপ্পি ও সজীব খান এর সাথে প্রথম কাজ। গানের গল্পের রসায়ণটা ভালো ছিলো। মন দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি তা দর্শকই ভালো বলতে পারবেন।

‘মন মানে না’ গানটি কোরিওগ্রাফি করেছেন রবিউল আলম ভাইয়া, তিনি ধরে ধরে কাজটি করার চেষ্টা করেছেন। গানটি দর্শকরা ভালো ভাবে নিবে গানটিতে নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করেছি।

আজ ভালোবাসা দিবসে মিউজিক ভিডিওটি ডিজিটাল সিডি মিউজিক ড্রামা ব্যানারে মুক্তি পেয়েছে।

লিংক সহ :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *