ঢাকাThursday , 20 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

প্রকাশ হলো ‘আব্বাস’র ফার্স্টলুক, মুক্তি ৫ই জুলাই।

Link Copied!

এম.আর.জে শান্ত, বিনোদন প্রতিবেদক: পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে ‘আব্বাস’ চলচ্চিত্র। কয়েক দিন হয় বিনা কর্তনে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে চলচ্চিত্রটি। এবার প্রকাশিত হলো ‘আব্বাস’ এর ফার্স্টলুক পোষ্টার। সবকিছু ঠিক থাকলে আগামী ৫জুলাই চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে জানালেন ছবির নির্মাতা।

সাইফ চন্দন পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন অভিনেতা নিরব হোসেন ও অভিনেত্রী সোহানা সাবা। এই ছবির মাধ্যমে প্রথমবার জুটিবদ্ধ হলেন তারা।
সাইফ চন্দন বলেন, একটি ভালো পোস্টার বহু দর্শককে হলে নিয়ে যায়। পাশাপাশি ছবির কোয়ালিটিও সবার সামনে তুলে ধরে। আর সে কথা মাথায় রেখেই আমি সবসময় পোস্টার ডিজাইনে অনেক গুরুত্ব দিয়েছি। আশা করছি এই পোস্টারটিও সবার মন কাড়বে।
ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত প্রথম ছবি ‘আব্বাস’। ছবিটিতে আরও অভিনয় করেছেন ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, এইস কে স্বাধীন, তাসনিয়া, নুসরাত পাপিয়া প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।