শিরোনাম

নতুন ওয়েব সিরিজ নিয়ে আসছেন রুবেল রানা।

Spread the love

এম.আর.জে শান্ত, বিনোদন প্রতিবেদক:- সময়ের পরিশ্রমী তরুণ নির্মাতা এস এম রুবলে রানা। হালের যেকজন উদীয়মান তরুণ পরিচালক আছেন রুবেল রানা তাদের একজন। শীঘ্রই তিনি শুরু করবেন সজল আহমেদের রচনায় “মডেল” শিরোনামের একটি ওয়েব সিরিজের শুটিং। ওয়েব সিরিজ “মডেল” সম্পর্কে রুবেল রানা বলেন,

মহিমা হায়দার খুশি একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, দেখতে একবারে মন্দ নয়। কেন যেনো সে নিজেকে গুটিয়ে রাখে। তার ধারনা সে দেখতে সুন্দরী না। তাই নিজেকে গুটিয়ে রাখতে পছন্দ করে।

ফেসবুকে এক সময় নাভিদ রায়হান নামের এক জনপ্রিয় মডেলের সাথে তার বন্ধুত্ব হয়।
নাহিদের সাথে তার নিয়মিত যোগাযোগ হতে থাকে। খুশিকে মডেল হওয়ার জন্য নাভিদ উৎসাহ প্রদান করতে থাকে।

এদিকে নাভিদের সাথে হালের আরো একজন জনপ্রিয় মডেল নাইনা হকের সাথে এফেয়ার চলছে। একজন আনস্মার্ট মেয়ে খুশির সাথে নাভিদের বেশি মেলামেশার কারনে,তাদের দুজনের মধ্যে ফাটল ধরতে শুরু করে। আর নাভিদের জিদ চাপে যে, এই আনস্মার্ট মেয়েকে একদিন প্রতিষ্ঠিত মডেল তৈরী করবে, এবং চ্যালেঞ্জ ছুড়ে দেয় নায়নার প্রতি।

নাভিদের সাথে এফেয়ারকৃত গার্লফ্রেন্ড নায়না হকের সম্পর্কের টানাপোড়েন শুুুুরু হলে। নাভিদের ব্যাপক মানষিক বিপর্যয় ঘটতে থাকে। একটু একটু করে খুশির সাথে, নাভিদের এই সম্পর্কের টানাপোড়েন শেয়ার হতে হতে, উভয় উভয়ের অনেক কাছাকাছি চলে আসে। এবং দুজনের মধ্যে নতুন করে একটি মধুর সম্পর্ক গড়ে উঠে। একসময় নায়না হককে টপকিয়ে খুশি শীর্ষে অবস্থান করতে থাকে। আর নায়না হক, নাভিদ ও খুশির প্রতিপক্ষ হয়ে আত্মপ্রকাশ ঘটতে থাকে। মিডিয়া জগতে নায়না হক মাফিয়া ডন হয়ে উঠে।

নাভিদ ও খুশির সম্পর্ককে নসাৎ করার জন্য মিডিয়ায় বিভিন্ন চক্রান্তের জাল বিস্তার করতে থাকে। নাভিদ ও খুশি তাঁদের ভালবাসার শক্তি দিয়ে সব চক্রান্ত মোকাবিলা করতে থাকে।

এমন সব ঘটনাকে কেন্দ্র করে উঠে আসে মডেল জিবনের অন্ধকার জগত। এবং ড্রামা সিরিজটি এগিয়ে যাবে লাভ, ড্রিম, ইমোশন, সাসপেন্স এন্ড ক্লাইম্যাক্স আবর্তে, এবং প্রধান চরিত্রের সাথে সহযোগী চরিত্র গুলো এনজয়াবল এন্টারটেইনমেন্ট নিয়ে ওয়েব সিরিজ “মডেল”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *