ঢাকাTuesday , 18 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

এম কে ছালাউদ্দীন সাজু’র ‘এ কেমন ভালোবাসা’

এম.আর.জে শান্ত
February 18, 2020 11:38 pm
Link Copied!

বিনোদন প্রতিবেদকঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আসছে এম কে ছালাউদ্দীন সাজু পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ‘এ কেমন ভালোবাসা’। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছে নবাগত অভিনেতা রবিন রাজ হাওলাদার ও নূর ভাবনা। এছাড়াও খল চরিত্রে দেখা যাবে ডিজে আলী-কে।

পরিচালনার পাশাপাশি কাহিনী, সংলাপ এবং চিত্রনাট্যও রচনা করেছেন এম কে ছালাউদ্দীন সাজু। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নিয়ে নির্মাতা জানান, ‘এ কেমন ভালোবাসা’ একটি সেডনেস রোম্যান্টিক গল্পের কাহিনী নিয়ে নির্মিত। শুরুতে খুনসুটি ভালোবাসার কাহিনী নিয়ে এগিয়ে গেলেও পরে সে ভালোবাসা ভুল বোঝাঝবুঝিতে পরিণীত হয়। এতে করে দুইজনের মধ্যে এক বিশাল ধরনের ফাটল দেখা দেয়। আশা করি, এটি সবার ভালো লাগবে।

তিনি আরো জানান, আগামী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে (২১ ফেব্রুয়ারি) ‘এ কেমন ভালোবাসা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ‘রবিন রাজ অফিশিয়াল’ নামের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হবে।

উল্লেখ্য, এর আগে এম কে ছালাউদ্দীন সাজু পরিচালিত ৫ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এবং ৬ টি মিউজিক্যাল ফিল্ম অনলাইন প্লাটফর্ম ইউটিউবে প্রকাশ পেয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।