ঢাকাThursday , 24 May 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জে.এস.সি বৃত্তি পরীক্ষায় কোটচাঁদপুর বালিকা বিদ্যালয় আবারো শীর্ষে

Link Copied!

আল-ইমরান, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি :
গত জে.এস.সি ও সমমান পরীক্ষায় কোটচাঁদপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় উপজেলার শীর্ষ শিক্ষা প্রতিদষ্ঠান হিসাবে মর্যাদা অক্ষুন্ন রেখেছে। এ উপজেলায় ৩৪ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে সরকারীভাবে সর্বমোট ৩৭ জন ছেলে-মেয়েদের বৃত্তির কোটা রয়েছে। এর মধ্যে মেয়েদের ১৮ ও ছেলেদের ১৯ জন। বালিকা বিদ্যালয় ৫ টি ট্যালেন্টপুল সহ মোট ১৬ জন বৃত্তি পেয়েছে।

ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তরা হলো, হাবিবা গুলসানারা, নিলুফার ইয়াসমিন লিয়া, দয়িতা সিংহ, আতকিয়া আনিছা, সুরাইয়া রহমান। সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে বুশরা তাবাচ্ছুম, সামিহা জোহা, সাবরিনা শারমিন, তাহমিনা তাছমিম জারিন, শরামিন আক্তার সুমি, দিলশাত জামান, সুরাইয়া আক্তার রিমা, নন্দিতা সরকার, রুকাইয়া রুকসানা রুকু, ফাহমিদা উর্মি ও ফারজানা বিন সিথি। অন্যদিকে কোটচাঁদপুর মডেল পাইলট বালক বিদ্যালয় ৪ টি ট্যালেন্টপুল সহ মোট ১২ জন ছাত্র বৃত্তি পেয়েছে। বালিকা বিদ্যালয় কোটচাঁদপুর উপজেলায় বাব বার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় এলাকার বিদ্যোৎসাহী ও সুধী মহল সন্তোষ প্রকাশ করেছেন। বিদ্যালয়ের শিক্ষার্থীরা সর্বাধিক বৃত্তি পেয়ে সাফল্য অর্জন করার জন্য বাবা-মা শিক্ষক ও ম্যানেজিং কমিটির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে। তারা সকলের দোয়া প্রার্থী।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।