ঢাকাThursday , 14 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে ১৪মামলার আসামীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

Link Copied!

ঐশ্বর্য সাহা,জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলি ইউনিয়নের মোল্লাবাড়ি গ্রামের ডিঙ্গেখালি মাঠের ইপিল ইপিল বাগানের মধ্যে থেকে চুয়াডাঙ্গা থানার মোস্ট ওয়ান্টেড আসামী ইমরান হোসেন (৩০) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে জীবননগর থানা পুলিশ।আজ বুধবার সকাল ৭টার সময় লাশ উদ্ধার করা হয়।

নিহত ইমরান হোসেন (৩০) আলমডাঙ্গার কলেজপাড়ার অবসর প্রাপ্ত মৃত পুলিশ কনেস্টবল আব্দুর রহমানের ছেলে।
পুলিশ জানান,উথলির মোল্লাবাড়ি গ্রামের কৃষকেরা সকালে ডিঙ্গেখালি মাঠের ইপিল ইপিল বাগানের মধ্যে লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।খবর পেয়ে সকাল ৯টার দিকে লাশ চুয়াডাঙ্গা মর্গে প্রেরন করা হয়।খবর পেয়ে সেখান থেকে পরিবারের লোকজন তার লাশ শনাক্ত করে।
এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) গনি মিয়া জানান,নিজেদের মধ্যে ঝামেলার কারনেই ইমরান হোসেন খুন হতে পারে।দূর্বৃত্তরা তার মাথা ও বুকে গুলি করেছে।খুনিদের শনাক্ত ও হত্যার কারন অনুসন্ধান করছে পুলিশ।
চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার আবু রাসেল জানান, নিহত ইমরান হোসেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের মোস্ট ওয়ান্টেড। তার বিরুদ্ধে অস্ত্র ব্যবসা,ধর্ষন,খুন,চুরি,ছিনতাইসহ ১৪টি মামলা রয়েছে।তাকে গ্রেফতারের জন্য পুলিশ হন্য হয়ে খুজছিলো।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।