ঢাকাSaturday , 16 February 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে সকলের ভালবাসায় সিক্ত যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

Link Copied!

ঐশ্বর্য সাহা,জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: জীবননগরে রাজনৈতিক, সাংবাদিক ও সাধারন মানুষের ভালবাসায় সিক্ত জীবননগরের সাবেক উপজেলা নির্বাহী অফিসার বর্তমান যশোর জেলা প্রশাসক আব্দুল আওয়াল।শনিবার সকাল ১০টার সময় জেলা প্রশাসক আব্দুল আওয়ালের আগমনের সংবাদ পেয়ে নানা স্তরের মানুষ উপস্থিত হয় উপজেলা চত্বরে এবং তাকে শুভেচ্ছা জানায়। এ সময় তিনি দীর্ঘ সময় পার করা জীবননগর উপজেলা পরিষদের সকল কর্মচারীদের খোজ নেন এবং উপজেলা পরিষদের চারিদিক স্ব-পরিবারে পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান আব্দুল অমল লতিফ,উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম,কেডিকে ইউপি চেয়ারম্যান খাইরুল বাশার শিপলু, পৌর কাউন্সিলর ওয়াসিম রাজা,জীবননগর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এম.আর.বাবু,যুগ্ম সম্পাদক জাহিদ বাবু,সাংবাদিক সালাউদ্দীন কাজল,জহিরুল ইসলাম,মিঠুন মাহমুদ, আওয়ামীলীগ নেতা আপিল উদ্দিন,আঃ হান্নান,সাবেক ফুটবলার সিরাজুল ইসলাম,উপজেলা যুবলীগ সভাপতি আঃ সালাম ঈশা,পৌর যুবলীগ সভাপতি শরিফুল ইসলাম ছোট বাবু,ছাত্রলীগ নেতা মানিক, ব্যবসায়ী ফয়সাল খবির,জীবননগর সরকারী মহিলা কলেজের হিসাববিজ্ঞানের প্রফেসর মোঃ মনিরুজ্জামান প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।