ঢাকাFriday , 26 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে বিদ্যুৎতায়িত হয়ে একই পরিবারে মা ও ছেলে নিহত আহত দুই

Link Copied!

ঐশ্বর্য সাহা,জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মহানগর উত্তরপাড়ায় বিদ্যুৎতায়িত হয়ে নিহত হয়েছে মা ও ছোট ছেলে আহত হয়েছে বাবা ও নিহতের বড় ভাইয়ের স্ত্রী।      
নিহতরা হলেন,জীবননগরের মাছ ব্যবসায়ী ওমর (২৮) ও তার মা আশুরা বেগম (৬০)।আহত হয়েছেন নিহত ওমরের বাবা ছমির উদ্দিন (৬৭)ও নিহত ওমরের বড় ভাইরের স্ত্রী রুবিনা খাতুন (৩০) ।
প্রত্যক্ষদর্শীরা জানান,আনুমানিক ভোর ৫টাই আশুরা বেগম জিআই তারে কাপড় শুকাতে দিতে গিয়ে বিদ্যুৎতায়িত হয়ে চিৎকার করে এসময়  ছোট ছেলে ওমর তাকে বাঁচানোর চেষ্টা করলে তিনিও বিদ্যুৎতায়িত হয়। আশুরা বেগমের স্বামী ছমির উদ্দিন ও ওমরের স্ত্রী বাঁচানোর চেষ্টা করলে তারাও গুরুতর আহত হন।পরক্ষনেই নিহত ওমরের ভাই বাঁশ দিয়ে আঘাত করে তাদের উদ্ধার করে। প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার ওমর ও তার মা’কে মৃত ঘোষণা করে।আহত ছমির উদ্দিনের অবস্থা গুরুতর এবং নিহত ওমরের স্ত্রী’কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়। এ দুর্ঘটনাকে কেন্দ্র করে পুরো এলাকায় চলছে শোকের মাতম।  
জীবননগর উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্স  এর ডা.রকিবুল ইসলাম জানান, আহত ছমিরের অবস্থা আশংকাজন। 
   
জীবননগর থানার তদন্ত অফিসার ফেরদৌস ওয়াহিদ ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।  

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।