ঢাকাSunday , 12 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে বন্ধু রক্তদান কেন্দ্রের প্রশংসনীয় উদ্যোগ

Link Copied!

ঐশ্বর্য সাহা,জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: জীবননগরে বন্ধু রক্তদান কেন্দ্র প্রশংসনীয় উদ্যোগে এগিয়ে যাচ্ছে। রক্তদান থেকে শুরু করে বিভিম্ন সেবামূলক কাজ করে সকলের মাঝে যার সফলতা সবার চোখে পড়ার মত।
২০১৭সালের ১৬ই ডিসেম্বর শুরু হয় বন্ধু রক্তদান কেন্দ্রের পথ চলা।প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন ভাবে মানুষের সেবা করে আসছে বন্ধু রক্তদান কেন্দ্র।শুধুমাত্র বিনামূল্যে রক্তদান করেই দ্বায়িত্ব শেষ হয় নি বন্ধু রক্তদান কেন্দ্রের সদস্যদের।উপজেলার বিভিন্ন কলেজে ক্যাম্পেইনের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের রক্ত পরীক্ষা,হিন্দু সম্প্রদায়ের মধ্যে বাল্যবিবাহ সম্পর্কে সচেতনতা সৃষ্টি,রাস্তায় ধারে তালের আঁটি রোপন, বস্ত্রহীন-অভাবী মানুষদের খাদ্য বস্ত্র দান,শীতে কম্বল দান, মানসিক রোগীকে নিজের ঠিকানায় পৌঁছে দেওয়া, জীবননগর-চুয়াডাঙ্গা দূর্ঘটনা প্রবণ সড়ক মনোহরপুরে স্প্রিড-ব্রেকার নির্মাণ, গুনী মানুষের সম্মাননা প্রদানসহ বিভিন্ন কাজে অংশ গ্রহণ করেছে বন্ধু রক্তদান কেন্দ্রের সদস্যরা।
বন্ধু রক্তদান কেন্দ্রের সভাপতি সামিউল ইসলাম অভি জানান, তারা তাদের হাত খরচের টাকা থেকেই সমাজের বিভিন্ন ধরনের সেবামূলক কাজ করে থাকে।তাদের কাজে তারা অনেকেই   পাশে পেয়েছিল তার মধ্যে সবচেয়ে বেশি সহোযোগিতা পেয়েছিল জীবননগর থানার সাবেক অফিসার ইনচার্জ মাহমুদুর রহমান।
বন্ধু রক্তদান কেন্দ্রের সম্পাদক মিথুন মাহমুদ জানান, অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভাল লাগে তাই সাহায্য করে এতে ব্যক্তিগত কোন স্বার্থ নেই।তিনি আরো জানান সংগঠনটি এগিয়ে নিতে সকলের সাহায্য ও সেবামূলক কাজ ভূমিকা রাখছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।