ঢাকাTuesday , 9 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলমসাধু চালক নিহত আহত যাত্রী   

Link Copied!

ঐশ্বর্য সাহা,জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: সড়ক দুর্ঘটনা হয়ে গেছে যেন নিত্ত-নৈমিত্তিক ঘটনা। প্রতিদিনই লাশের মিছিলে যুক্ত হচ্ছে নতুন লাশ। জীবিকার তাগিদে বাইরে আসা মানুষগুলো ফিরছে লাশ হয়ে। ঠিক তেমনই আজও লাশের মিছিলে যুক্ত হলো আলমসাধু চালক ইনসানের লাশ।
চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইনসান (২০) নামের এক আলমসাধু চালক নিহত ও এক যাত্রী আহত হয়েছে৷ আজ মঙ্গলবার সকাল ৭ টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার টাউন ফুটবল মাঠের সামনে এদূর্ঘটনা ঘটে। নিহত আলসাধু চালক ইনসান ঝিনাইদহ জেলার সাধুহাটি ইউনিয়নের বোড়া গ্রামের জাফর আলীর ছেলে ও আহত খেদের আলী একই এলাকার মৃত নিয়ামত আলীর ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকাল ৭ টার দিকে ঝিনাইদহ থেকে আসা একটি আলমসাধু চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠের নিকট পৌছালে পিছন থেকে একটি ট্রাক ( চুয়াডাঙ্গা-ট ১১-০৩৩৮)  আলমসাধুটির ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলসাধু চালক ইনসান নিহত হয় এবং যাত্রী খেদের আলী আহত হয়। ঘটনায় পর ট্রাক চালক পালিয়ে যায়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, মঙ্গলবার সকালে ট্রাকের চাকায় পিষ্ট হয় এক আলমসাধু চালক নিহত হয়েছে।  লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এঘটনায় কাউকে ট্রাকটি আটক করা হয়েছে বলে জানায় এই কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।