ঢাকাTuesday , 7 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গার নতিডাঙ্গায় মাদ্রাসা ছাত্র কর্তৃক এক শিশুকে বলাৎকারের অভিযোগ: মিটাতে পুলিশের চাপ

Link Copied!

ঐশ্বর্য সাহা,জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:     চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের হুসাইন (১৮) নামের এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে।  গত শুক্রবার রাতে এঘটনা ঘটলেও পরে বিষয়টি টের পেলে গতকাল শিশুটিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ভর্তি করে।
অভিযোগ সূত্রে জানা গেছে, আলমডাঙ্গার নতিডাঙ্গা মাঝের পাড়ার হাকিমের নাতি চুয়াডাঙ্গা কুলচারা গ্রামের সোহেলের ছেলে নতিডাঙ্গা সরাকরি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র সোহান (৯)। গত শুক্রবার ঘুর্নিঝড় ‘ফনী’র পূর্বাভাসে জন্য গ্রামের মিয়াজানের বাড়িতে আশ্রয় নেই। রাত ২ টার দিকে কোন প্রকার ঝড় না হলে গ্রামের সবাই নিজ নিজ বাড়িতে চলে যায়। ওই বাড়িতে একটি রুমের মধ্যে একই গ্রামের ইউনুচ আলীর ছেলে মাদ্রাসা ছাত্র হুসাইন (১৮) ও শিশুটি এক সাথে ঘুমাই। এসময় ওই রাতেই ভয়ভীতি দেখিয়ে হুসাইন সোহানকে বলৎকার করে। সে ঘটনাটি ভয়ে কাউকে না জানালেও্ গতকাল সকালে অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি গ্রামে জানাজানি হয়ে পড়ে। গতকাল সকাল ১১ টার দিকে সোহানকে গুরুতর অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যপারে বলৎকারের ঘটনা অভিযুক্ত হুসাইনের পরিবার অস্বিকার করেছে। এছাড়া আলমডাঙ্গা থানা পুলিশ ও মুন্সিগঞ্জ ফাড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।
আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বলেন, আমরা এখনো কোন অভিযোগ পাইনি। তবে ঘটনাটি শুনেছি। শিশুটির মার সাথে কথা বলার পর আমি পুলিশ পাঠিয়েছি ঘটনার তদন্তের জন্য।
এ দিকে শিশুটির মা বলেন, বিষয়টা মিমাংসার জন্য ওই পক্ষ বিভিন্নভাবে চাপ দিচ্ছে। তবে আজ আলমডাঙ্গা থানার মামলা করবে বলে জানান তিনি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।