ঢাকাWednesday , 26 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্য সচিব

Link Copied!

আল-ইমরান, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রনালয়ের স্বাস্থ্য সচিব (স্বাস্থ্য সেবা) আসাদুল ইসলাম।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছালে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদ আল-মামুন তাকে ফুলেল শুভেচ্ছা জানান, পরে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন করে যাবতীয় খোজ-খবর নেন।

পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা উপস্থিত হন। কোটচাঁদপুর নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জাহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদ আল-মামুন, কোটচাঁদপুর আ.লীগ সভাপতি শরিফুন্নেছা মিকি, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার নাজমুস সাকিব, ডাঃ জাহাঙ্গির কবির সুমন, ডাঃ শুভ্রাংশু সরকার, ডাঃ অমিত কুমার নাথ।

এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে প্রধান অতিথি স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামের নিকট কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০শর্য্যা থেকে ১০০শর্য্যায় উন্নতিকরন, ডাক্তার সংকট নিরসন, এক্স-রে, আল্ট্রাসনোগ্রাফ সহ স্বাস্থ্য কমপ্লেক্সের যাবতীয় সমস্যা তুলে ধরেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।