ঢাকাWednesday , 19 September 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুর বিশেষ অভিযানে অপহরণ মামলার এক আসামীসহ আটক-১৪

Link Copied!

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহ জেলা ব্যাপী বিশেষ অভিযানে কোটচাঁদপুর থানা পুলিশ গত মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে অপহরণ মামলার এক আসামীসহ ১৪ জনকে আটক করেছে।

থানা সূত্রে জানাযায়, মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত কোটচাঁদপুর উপজেলার বিভিন্ন এলাকায় থানার সেকেন্ড অফিসার ব্রজ বল্লভ সাধুর নেতৃত্বে পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে অপহরণ মামলার আসামী মিলন ওরেফে গুড্ডু মিলনসহ ১৪ জনকে আটক করেছে। এদের মধ্যে নাশকতা মামলায় ৭ জন, মাদক মামলায় ৪ জন ও ওয়ারেন্ট ভুক্ত ২ জন আসামীকে আটক করেছে। অপহরণ মামলার আসামী মিলন ওরেফে গুড্ডু মিলন কোটচাঁদপুর ফুলবাড়ী রেলগেট এলাকার মতিয়ার রহমানের ছেলে। তাকে কোটচাঁদপুর রেল ষ্টেশন এলাকা থেকে মলবার সন্ধ্যায় আটক করা হয়েছে।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ১৪ জনের মধ্যে কয়েক জনের বিরুদ্ধে থানায় মামলা আছে এবং মাদক মামলায় আটক ৪ জনের কাছ থেকে ১৫ লিটার দেশী বাংলা মদ ও ১০০ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাদক দ্রব্য আইনে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

উল্লেখ্য: গত ১১ সেপ্টেম্বর মহেশপুর উপজেলার আলামপুর গ্রামের বিশু মিয়ার ছেলে সুজন অপহরণ হয়। পরে ১৩ সেপ্টেম্বর কোটচাঁদপুর থানা পুলিশ মধ্যরাতে কোটচাঁদপুর মৎস হ্যাসারী গেট থেকে এক অপহরণকারী গ্রেফতার ও অপহরণে ব্যবহৃত একটি মাইক্রোবাসসহ সুজনকে উদ্ধার করে। এ বিষয়ে কোটচাঁদপুর থানায় একটি অপহরণ মামলা হয়েছে কয়েক জনের নাম উল্লেখ করে। তারমধ্যে ৪ দিন পর এক জনকে আটক করতে সক্ষম হয়েছে কোটচাঁদপুর থানা পুলিশ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।