ঢাকাWednesday , 16 January 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে শীতার্তদের মাঝে জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ

Link Copied!

কোটচাঁদপুর(ঝিনাইদহ) প্রতিনিধি: তীর্ব শীত আর হিমেল হাওয়া যেন আরো জেঁকে বসেছে ঝিনাইদহ জেলায়। মৃদ শৈত্য প্রবাহে নকাল এ এলাকার জনজীবন। শীতের এই তীর্বতাই বেশি কষ্ট নি¤œ আয়ের খেটে খাওয়া মানুষের। শীতে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে সামান্য উষ্ণতা দিতে ঝিনাইদহ জেলা পুলিশের পক্ষ থেকে কোটচাঁদপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

মঙ্গলবার রাত ১০ টার দিকে কোটচাঁদপুর মেইন বাসস্টান্ড এবং রেল স্টেশন প্লাট ফর্মে শুয়ে থাকা নি¤œ আয়ের মানুষের মাঝে প্রায় দুই শতাধিক শীতবস্ত্র বিতরন করা হয়।

ঝিনাইদহ জেলা পুলিশের পক্ষ হতে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মীর্জা সালাহউদ্দীন, কোটচাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা, কোটচাঁদপুর থানা পুলিশের উপ-পরিদর্শক এস,আই সৈয়দ আলী সহ পুলিশ সদস্যরা।

এসময় পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান বলেন, ঝিনাইদহ জেলা পুলিশ সব সময় সাধারণ মানুষের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি জনহিতকর কাজে সম্পৃক্ত থাকতে বদ্ধ পরিকর। জনহিতকার এই কাজের অংশ হিসাবে এ শীতবস্ত্র বিতরণ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।