ঢাকাMonday , 17 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন

Link Copied!

কোটচাঁদপুর(ঝিনাইদহ) প্রতিনিধিঃ

যোথাযোগ্য মর্যাদা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহের কোটচাঁদপুরে উদ্যাপন হয়েছে মহান বিজয় দিবস।
উপজেলা প্রশাসনের উদ্যেগে রোববার মহান বিজয় দিবসের প্রথম প্রহরে স্থানীয় কোটচাঁদপুর সরকারি মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে অবস্থিত স্মৃতিসৌধে শহীদ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এতে কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, কোটচাঁদপুর পৌর মেয়র জাহিদুল ইসলাম, কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, জেলা পরিষদ সদস্য শামীম আরা হ্যাপি, কোটচাঁদপুর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলামসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী।

পরে শহীদ বেদিতে কোটচাঁদপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, উপজেলা ও পৌর আ.লীগ এবং এর অঙ্গ-সংগঠনের নেতা-কর্মী, সাংবাদিক সংগঠনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এছাড়াও বিভিন্ন কর্মসূচি পালন করা হয়, তার মধ্যে ছিলো মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সম্মাননা প্রদান করা হয় উপজেলা পরিষদ মিলতায়নে। এবং সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছিলো।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।