ঢাকাWednesday , 26 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে নৌকার প্রার্থী চঞ্চলের নির্বাচনী জনসভা

Link Copied!

আল-ইমরান, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি॥

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) সংসদীয় আসনে আ.লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী সাবেক সংসাদ এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চলের পক্ষে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৪ টায় স্থানীয় কোটচাঁদপুর মেইন বাসষ্টান্ড এলাকায় কোটচাঁদপুর উপজেলা আ.লীগের পক্ষ থেকে এই নির্বাচনী জনসভার আয়োজন করা হয়।

এদিকে সাবেক এই এমপি ও নৌকার প্রার্থীর নির্বাচনী জনসভায় যোগ দিতে দুপুর থেকেই উপজেলার বিভিন্ন এলাকার হাজারো আ.লীগ নেতা-কর্মী ও জনসাধারন সমাবেশ স্থলে আসতে থাকেন।

বক্তারা দেশের উন্নয়ন ধরে রাখা ও চলমান রাখতে আগামী ৩০ শে ডিসেম্বর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার একট্রা হওয়ার আহ্বান জানান।

এসময় সমাবেশে উপস্থিত আ.লীগ নেতা-কর্মীসহ হাজারো মানুষ স্বতঃফূর্তভাবে চঞ্চলের পক্ষে নৌকা মার্কার শ্লোগান দিতে থাকেন।

কোটচাঁদপুর উপজেলা আ.লীগ সভাপতি শরিফুন্নেছা মিকির সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনের মহাজোট ও আ.লীগ মনোনীত নৌকার প্রার্থী এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সহ-সভাপতি এ্যাড.আজিজুর রহমান, কোটচাঁদপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, ঝিনাইদহ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি এ্যাড. আজিজুর রহমান, জেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক এ্যাড. সালমা ইয়াসমিন, কোটচাঁদপর উপজেলা আ.লীগের সহ-সভাপতি লুৎফর রহমান, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ম-আহ্বায়ক শহীদুজ্জামান সেলিম, যুগ্ম-আহ্বায়ক গোলাম সারোয়ার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, কোটচাঁদপুর পৌর মেয়র জাহিদুল ইসলাম জাহিদ, সাফদারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগ সভাপতি নওশের আলী নাসির, দোড়া ইউনিয়ন চেয়ারম্যান কাবিল উদ্দিন বিশ্বাস, কুশনা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান, বলুহর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মতিন, এলাঙ্গী ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমানসহ উপজেলা ও পৌর আ.লীগের নেতৃত্ববৃন্দ, সব ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক, কোটচাঁদপুর পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান বুলবুল, সাধারন সম্পাদক শেখ সোহেল আরমান, মহেশপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ও নৌকার প্রার্থী এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চলের ভাই রফিকুল আজম খাঁন বিপ্লব, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াজ হোসেন ফারুক সহ আ.লীগ, যুবলীগ, সেচছাসেবকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।